মেইন ম্যেনু

যেভাবে সিক্স প্যাক বানাচ্ছেন শাহরুখ!

৩০৫, ৩০৬, ৩০৭ আরও একটা ৩০৮ একের পর এক এভাবে বুক ডন দিয়ে চলেছেন বলিউড কিং শাহরুখ খান। উদ্দেশ্য একটা সিক্স প্যাক তৈরি করা। পরবর্তীতে নিজের পরিশ্রমের সেই ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছেন, এভাবেই তিনি তাঁর সিক্স প্যাক তৈরি করেন।

খুব বেশি ছবিতে সিক্স প্যাকে দেখা যায়নি তাঁকে। বলিউড পাড়ায় শরীরচর্চার জন্য সালমান বা হৃতিক যেভাবে পরিচিত, তাঁর খ্যাতি ততটাও নন। তবে হ্যাঁ, নায়ক হতে গেলে প্রয়োজনীয় ফিটনেস তো লাগেই। আর টানা এতবছর যিনি বলিউড শাসন করে চলেছেন তাঁর ফিটনেস ও ডেডিকেশন নিয়ে কোনো প্রশ্নই ওঠে না। কিন্তু তাই বলে ৩০০ বার ডন। অবিশ্বাস করার কোন কারণও নেই। কেননা, ভিডিও যে তাই দেখাচ্ছে। ক্লান্তিতে নুয়ে পড়ছেন, কিন্তু ডন দেওয়া বন্ধ করছেন না। এই না হলে বাদশার মনের জোর!

কিন্তু কাহিনীতে ছোট একটা টুইস্ট আছে। অনেকটা ‘দৃশ্যম’ ছবির ট্যাগলাইনের মতো। অর্থাৎ যা চোখে দেখা যাচ্ছে তা সবসময় সত্যি নাও হতে পারে। সে কথা সত্যি করেই যেন পালটি খেল ভিডিওটি। আর দেখা গেল কোথায় ৩০০ বার ডনের কসরৎ, স্রেফ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেওয়াল ঠেলছিলেন বাদশা। যত ঘামই ঝরান তাতে কি কাজের কাজ হবে?

কিন্তু বলিউড বাদশা জানেন কীসে কোন কাজ হয়। শাহরুখের বহু প্রতীক্ষিত ‘ফ্যান’ ছবি মুক্তি পেতে আর কয়েকটা দিন বাকি। আর তার আগে নিজের স্বভাবসিদ্ধ রসিকতায় ফ্যানদের একটু আমোদ দিলেন বলিউড বাদশা। প্রমোশনের স্ট্রাটেজিতে যেমন তাঁর জুড়ি মেলা ভার, তেমনই তাঁর মতো এন্টারটেইনারেরও দেখা সহজে মেলা না। ছবিতে বড় বিনোদনের আগেই কয়েক সেকেন্ডের বিনোদনে সেই এন্টারটেইনমেন্ট দিয়ে গেলেন কিং খান।






মন্তব্য চালু নেই