মেইন ম্যেনু

যেভাবে ৩ বছর ধরে কিশোরীকে গণধর্ষণ করল স্থানীয় নেতা

আবারও এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ। এবার অভিযোগের আঙুল স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ, তিন বছর ধরে তেরো বছরের এক কিশোরীকে গণধর্ষণ করেন এন্টালির কামারডাঙা এলাকার তৃণমূল নেতা কার্তিক রায় ও তাঁর বন্ধু দীপক রাউত। ঘটনাটি ঘটেছে ভারতের এন্টালি থানার কামারডাঙা এলাকায়। আর এ অভিযোগে থানায় দুজনের বিরুদ্ধে গণধর্ষণের মামলা দায়ের করেছেন নির্যাতিতা কিশোরী।

জানা যায় ওই এলাকার একই বাড়িতে ভাড়া থাকতেন ওই কিশোরী এবং তৃণমূল নেতা কার্তিক রায়। অভিযোগ, শুক্রবার দুপুরে ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে কিশোরীকে গণধর্ষণের পর মারধর করেন তৃণমূল নেতা কার্তিক রায় ও তার বন্ধু দীপক রাউত। এরপরই বাড়ি থেকে বেরিয়ে স্থানীয় ক্লাবে বিষয়টি জানায় নির্যাতিতা।

এরপর এন্টালি থানায় ওই কিশোরীকে নিয়ে যান স্থানীয়রাই। জানা যায় তিন বছর ধরে ওই কিশোরীকে গণধর্ষণ করেছেন কার্তিক রায় ও তার বন্ধু। দুজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা।

এদিকে মামলায় খবর পেয়ে থানায় পৌঁছান কার্তিক রায়ের আত্মীয়রাও। তাঁদের পাল্টা অভিযোগ, তৃণমূলেরই অন্য গোষ্ঠী কার্তিক রায়কে ফাঁসানোর জন্যই এই অভিযোগ এনেছে। নির্যাতিতাকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তৃণমূল নেতা কার্তিক রায় ও দীপক রাউতের বিরুদ্ধে গণধর্ষণের মামলা দায়ের হয়েছে।






মন্তব্য চালু নেই