মেইন ম্যেনু

যে করণে হটাৎ চটেছেন অভিনেত্রী সারিকা

একসময়কার মিডিয়ার আলোচিত মুখ অভিনেত্রী সারিকা। তবে এখন আর অভিনয়ে নেই তিনি। সংসার নিয়েই মূলত ব্যস্ততা তাঁর। অভিনয়ে নিয়মিত না থাকলেও কয়েকদিন পর পর বেশ আলোচনায় থাকছেন সাবেক এই অভিনেত্রী। এবারের আলোচনা হচ্ছে তাঁর কন্যা নিয়ে। গত ৯ নভেম্বর সোমবার বাংলাদেশ সময় ভোর ৫টায় যুক্তরাষ্ট্রে ক্রিকেট দুনিয়ার তারকা সাকিব আল হাসান কন্যা সন্তানের বাবা হন। কিন্তু সন্তান জন্ম নেওয়ার ছবি তখনও কোথাও প্রকাশ করা হয়নি। তবে অনলাইন গণমাধ্যমে একটি কন্যা সন্তানের ছবি দিয়ে নিউজ প্রকাশ করা হয় যে সাকিব আল হাসান কন্যা সন্তানের বাবা হয়েছেন। এখানেই সমস্যা তৈরি হয়, যে ছবি দিয়ে খবর প্রকাশিত হয় তা ছিল অভিনেত্রী সারিকা’র কন্যা সন্তান। আর তাই মেয়ের ছবি দিয়ে অন্য এক তারকার মেয়ে হওয়ার সংবাদ প্রকাশ করায় বেশ ক্ষিপ্ত হয়ে উঠেছেন তিনি।

এ নিয়ে বিব্রত হওয়ার পাশাপাশি বেশ ক্ষোভ প্রকাশ করেছেন সারিকা। যার বহিঃপ্রকাশ ঘটেছে তারই ফেসবুক ওয়ালে। সেখানে একটি মেয়ের ছবিসহ একটি প্রকাশিত খবরের স্ক্রিনশট দিয়ে সবাইকে জানান দেন সারিকা। আর সেটার ক্যাপশন হিসেবে লেখেন, ‘আমার মেয়ের পিক দিয়ে নিউজ করসে… হোয়াটস দ্য মিনিং অব দিজ?’ এ ব্যাপারে সারিকা বলেন, ‘এটা আসলে খুবই খারাপ লাগার বিষয়। আমি দেখে অনেক কষ্ট পেয়েছি। আমার মেয়ের ছবি দিয়ে সাকিব আল হাসানের মেয়ে হওয়ার সংবাদ হয়েছে।’

সারিকা আরও বলেন, ‘যারা এ সংবাদটি প্রকাশ করেছেন তাদের সন্মানের সঙ্গেই বলছি, এ নিউজ করার আগে কিংবা ছবি প্রকাশের আগে দেখেশুনে করা উচিৎ ছিল। ছবি সারিকার মেয়ের। আর সংবাদ সাকিবের মেয়ের।’ এমন বিভ্রান্তি ছড়ানোয় সারিকার ভক্তরাও বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশের পাশাপাশি বিস্মিতও হয়েছেন। অনেকে এর তীব্র নিন্দা জানিয়ে মন্তব্য করেছেন।

উল্লেখ্য, গত বছরই সারিকার বিয়ে হয় মাহিম করিম নামের এক ব্যবসায়ীর সঙ্গে। বিয়ের এক বছরের মাথায় তাদের ঘর আলো করে একটি কন্যাসন্তানের জন্ম হয়। বিয়ে, সংসার ও এসব মিলিয়ে পুরোদমে ব্যস্ত সারিকা। শুধু তাই নয়, স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন আলোচিত এ মডেল-অভিনেত্রী।






মন্তব্য চালু নেই