মেইন ম্যেনু

যে কারণে আজ দলে নেওয়া হয়নি মুস্তাফিজকে

আইপিএলের নবম আসরের শুরু থেকেই দলের সঙ্গে ছিলেন মুস্তাফিজুর রহমান। লিগ পর্যায়ের ১৪ ম্যাচেই বল করেছেন তিনি। বুধবার এলিমিনেটর ম্যাচেও কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলেছিলেন।

এরপর গতকাল টুকটাক অনুশীলনও করেছেন। তখন অবশ্য কোনো ইনজুরির খবর পাওয়া যায়নি। আজ গুজরাট লায়ন্সের বিপক্ষে টস করতে মাঠে নামার আগে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে গুঞ্জন ওঠে- মুস্তাফিজ খেলছেন না আজ! কিন্তু কেন খেলছেন না সে বিষয়টি সম্পর্কে কেউ আন্দাজ করতে পারছিলেন না।

ওয়ার্নার টস জেতার পর একাদশ সম্পর্কে বলেন, ‘মুস্তাফিজ সামান্য ইনজুরিতে ভুগছে। সে কারণে তাকে দলে রাখা হয়নি। তার পরিবর্তে খেলবেন ট্রেন্ট বোল্ট।’

মুস্তাফিজের ইনজুরি মারাত্মক কিছু নয়। এই ইনজুরি নিয়ে হয়তো খেলতে পারতেন মুস্তাফিজ। কিন্তু তার ইনজুরি যে অবস্থায় রয়েছে তাতে আজকের ম্যাচে তাকে মাঠে নামানো হলে সেটা মারাত্মক আকার ধারণ করলেও করতে পারে। সে কারণে তাকে একাদশের বাইরে রাখার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ।

তা ছাড়া আজকের ম্যাচে হায়দরাবাদ জিতে গেলে ফাইনালে ওঠে যাবে। সামান্য ইনজুরির পাশাপাশি ফাইনালের জন্যও মুস্তাফিজকে বিশ্রাম দেওয়া হতে পারে। কারণ ফাইনালে মুস্তাফিজ হায়দরাবাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

তবে হায়দরাবাদ ফাইনালে উঠলে মুস্তাফিজের ইনজুরি যেমনই থাকুক না কেন, তাকে মাঠে নামাবে টিম ম্যানেজমেন্ট।






মন্তব্য চালু নেই