মেইন ম্যেনু

যে কারণে ঐশ্বরিয়ার সৌভাগ্যের মাস নভেম্বর

সব সময় ভাগ্য এক রকম যায় না। তবে প্রতি বছর নভেম্বর মাস এলেই ঐশ্বরিয়া রাই বচ্চনের উৎসব শুরু হয়ে যায়। এই মাস যে তাকে শুধু দিয়েই গেছে।

সেই জন্মের পর থেকেই মাসটি তার জন্য দারুণ স্পেশাল। কেননা পয়লা নভেম্বরে যে জন্মেছেন তিনি। অ্যাশের জন্মের ঠিক ২১ বছর পর একই মাসে আরো এক আনন্দ বন্যায় ভাসলেন। ভারতের এই লস্যময়ী ১৯৯৪ সালের ১৯ নভেম্বর মাথায় পড়েন বিশ্ব সুন্দরীর মুকুট।

বচ্চন পরিবারের বউ হয়ে যাওয়ার পরও নভেম্বর তার জীবনে বয়ে আনে আরো একটি উৎসবের উপলক্ষ। এই মাসেই সুন্দরী ঐশ্বরিয়া মাতৃত্বের স্বাদ পান। তার প্রথম সন্তান আরাধ্যের জন্ম হয় এই মাসে। গত ১৬ নভেম্বর ধুম ধুম করে মেয়ের জন্মদিন পালন করেছেন অভিষেক-ঐশ্বরিয়া।

নভেম্বর মাসের এই হিসাবা নিকাষ ঐশ্বরিয়ার জীবনে বার বার আসবে এটাই স্বাভাবিক। তবে চলতি বছর নভেম্বরের রঙটা আরো বেশি রঙিন হয়েই ধরা দিয়েছে যেন। নানা উৎসব আয়োজনের মধ্য দিয়ে মাসটি পার করেছেন তিনি।

এই মাসে আপনজনরা তাকে যেমন অভিবাদন জানিয়েছে, তেমনি বলিউডও তাকে অভিনন্দন জানাতে ভুল করেনি। সেই ধারাবাহিকতায় করণ জোহর এই বিশ্ব সুন্দরীকে এক বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। এবার যে তিনি বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের ২১ বছর পুর্তি উদযাপন করছেন। সব মিলিয়ে দারুণ সময় পার করছেন জনপ্রিয় তারকা।






মন্তব্য চালু নেই