মেইন ম্যেনু

যে কারণে কোহলিকে ফোন করলেন আনুশকা

কিছুদিন আগে গণমাধ্যমকে আনুশকা শর্মা সাফ জানিয়েছেন তিনি এখন আর খেলা দেখান না। কিন্তু যদি খেলাই না দেখেন তাহলে পাকিস্তান-ভারত ম্যাচে যে বিরাট কোহলি ভালো পারমর্ফম্যান্স করলেন সেটা কিভাবেই বা জানলেন। এটাই এখন প্রশ্ন ভারতীয় গণমাধ্যমের।

এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচের পর বিরাটকে ফোন করেছিলেন বলিউড সুপার লেডি আনুশকা শর্মা। সেই ম্যাচে বিরাট ম্যাচ সেরার পুরস্কার জিতে নেন। আর যার জন্য ফোন করে তাকে অভিনন্দন জানান গার্লফ্রেন্ড আনুশকা।

এ খবরটি প্রকাশ হওয়ার পর একরম হৈচৈ শুরু হয়েছে বলিঅন্দর সহ বিরাট ও আনুশকার ভক্তদের মাঝে। তারা মনে করছেন, অভিমানের বরফ গলতে শুরু করেছে, হয়তো বিরাট-আনুশকার জুটি এবারের মতো টিকে যাবে।

বলিঅন্দর তথা ক্রিকেট অঙ্গনে আনুশকা ও বিরাট জুটির ব্যাপক কদর। এ জুটিকে দেখতে সবাই পছন্দ করেন। দীর্ঘদিনের সম্পর্কের বিচ্ছেদের কথা শোনার পর একরকম হতাশ হয়েছেন। অবশ্য সেই হতাশ কিছুটা দূর করেতে পেরেছে এশিয়া কাপ।

বিয়ের কথা নিয়ে মনোমানিল্য শুরু হয় এ জুটির মধ্যে। বিরাট আনুশকাকে বিয়ের প্রস্তাব দিলে সেটিকে প্রত্যাখ্যান করে শুধু ক্যারিয়ারের দিকে নজর দেন তিনি। এরপর থেকে একসঙ্গে থাকা তো দূরের কথা একে অপরের ছায়ায় দেখেননি।

কিন্তু বিরাটকে আনুশকার ফোন এবং অভিনন্দন জানানো এ জুটির ভক্তদের জন্য ভালো বার্তাই বয়ে আনছে এমনটাই আশা করা হচ্ছে।






মন্তব্য চালু নেই