মেইন ম্যেনু

যে কারণে টিকে আছে সানির সংসার

তারকাদের দাম্পত্য জীবন বেশিদিন টেকে না- এমন কথা হামেশাই শোনা যায়। অবশ্য তারকাদের বিবাহ বিচ্ছেদের নজিরও কম নয়। কিন্তু দীর্ঘদিন ধরে সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন সানি লিওন। কীভাবে এটা সম্ভব?

সুখী দাম্পত্য জীবনের রহস্য অনেকেই জানেন না। কিন্তু সানি ঠিকই জানেন সংসার ধরে রেখে স্বামীর মন জয় করতে। তিনি মনে করেন, এ জন্য ছাড়ের মানসিকতা থাকতে হবে। বিশেষ করে দাম্পত্য জীবনে সুখী হতে হলে আপোস করতে জানতে হবে- এমনটাই মনে করেন তিনি।

২০০৯ থেকে ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন সানি। অনেকেই এর পেছনের রহস্য জানতে উৎসাহী। সানি তাদের উৎসাহে পানি ঢেলে জানালেন, দাম্পত্য জীবনে সুখী হতে নিঃশর্ত ভালোবাসা এবং  প্রিয়জনের সঙ্গে অবসর সময় কাটানোও জরুরি। অর্থাৎ শুধু ক্যারিয়ার নয়, সময় দিতে হবে পরিবারকেও।

সানি লিওন বর্তমানে ব্যস্ত রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’র শুটিং নিয়ে। এছাড়া সম্প্রতি আরবাজ খানের সঙ্গে তেরা ইনতেজারশিরোনামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে, ওয়ান নাইট স্ট্যান্ড সিনেমায়। পাশাপাশি বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে রাইস সিনেমার একটি আইটেম গানের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।






মন্তব্য চালু নেই