মেইন ম্যেনু

যে কারণে বডিগার্ডকে ধন্যবাদ জানালেন সানি লিওন

লিউড পাড়ায় নতুন হলেও ইতিমধ্যে নিজের জায়গাটা ঠিকই তৈরি করে নিয়েছেন এই তারকা। ভারতের একটি ক্লাবের আমন্ত্রণে গিয়ে নতুন করে ঝামেলায় পড়ার পর তার বডিগার্ডই তাকে সেই ঝামেলা থেকে রক্ষা করেন। সেজন্য সানি লিওন তার বডিগার্ড ইউসুফকে ধন্যবাদ জানালেন। অবশ্য ধন্যবাদ জানানোরই কথা। কারণ প্রবল অস্বস্তির হাত থেকে সানি লিওনকে বাঁচিয়েছেন তিনি।

দু’দিন আগে হায়দরাবাদে একটি ক্লাবের অনুষ্ঠানে গিয়েছিলেন সানি লিওন। সেখানে ছোট জায়গায় প্রায় ১৫০০ লোকের ভিড়ে দমবন্ধের মতো অবস্থা হয় তার। প্রবল ভিড়ের চাপে অস্বস্তি হতে থাকে তার। রীতিমতো অসহায় হয়ে পড়েন তিনি। ঠিক সে সময়ই এগিয়ে আসেন সানির বডিগার্ড ইউসুফ। তাকে দেখে হাঁফ ছাড়েন নায়িকা। এর পর খুব দ্রুত সানিকে ভিড় থেকে বের করে নিয়ে আসেন তিনি। সে কারণেই তার বডিগার্ডকে ধন্যবাদ দিয়েছেন সানি লিওন। ট্যুইটারে তিনি জানান, ‘আমি ইউসুফের প্রতি নতুন করে শ্রদ্ধা ফিরে পেলাম। ইউসুফ তার ডিউটির থেকেও অনেক বেশি করেছে আমার জন্য।’

আনেক দিন আগথেকেই বলিউডের ছবিতে সানির আনা গোনা চলছে এবং বলিউডের অনেক সফল ছবিতেও তিনি অভিনয় করেছেন। এত দিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি কিন্তু কখনও এ ধরনের পরিস্থিতির সম্মুখীন হননি। হায়দরাবাদের ওই অনুষ্ঠানে সানিকে কাছে পেয়ে রীতিমতো ধাক্কাধাক্কি শুরু করেদেয় উপস্থিত জনতা। সানির অটোগ্রাফ নেওয়ার জন্য ঠেলাঠেলি চলতে থাকে। আর সানির সঙ্গে ছবি তোলার চাহিদাও ছিল তুঙ্গে। স্বাভাবিক ভাবেই এত ভিড়ে অসহায় সানি বুঝতে পারছিলেন না কীভাবে ওই ক্লাব থেকে বেরোবেন। সেখান থেকেই সানিকে বের করে আনেন তার বডিগার্ড ইউসুফ।






মন্তব্য চালু নেই