মেইন ম্যেনু

যে কারণে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল করল আইসিসি

চলতি মাস থেকে ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রস্তুতি ম্যাচের সূচিতে সংশোধন এনেছে আইসিসি। আইসিসির এই সংশোধনের ফলে ৫ মার্চ ধর্মশালায় হংকং ও বাংলাদেশের অনুষ্ঠেয় প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে।

এশিয়া কাপে বাংলাদেশের দারুণ পারফরমেন্সের জন্য তুলনামূলক দুর্বল দলের সাথে বাংলাদেশের খেলা বাতিল করেছে আইসিসি। বাংলাদেশের পরিবর্তে ভারতের স্থানীয় একটি দলের বিপক্ষে হংকং খেলবে বলে জানিয়েছে আইসিসি।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে আইসিসি জানায়, এশিয়া কাপের চলতি আসরে বাংলাদেশের অসাধারণ পারফরমেন্সের কারণে প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে। কেননা, আরব আমিরাত ও শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে টাইগারদের এরই মধ্যে টুর্নামেন্টের ফাইনালে খেলার পথ অনেকটাই সহজ হয়েছে। তাই ওই প্রস্তুতি ম্যাচটি বাতিলের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে আইসিসি।

উল্লেখ্য, এশিয়া কাপের চলতি আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে মার্চের ৬ তারিখে। ফলে ফাইনালে উঠলে সঙ্গত কারণেই বাংলাদেশ ওই ম্যাচ খেলতে পারবেনা। শুধু তাই নয়, ৪ মার্চ ও ৬ মার্চ বিন্দ্রায় নেদারল্যান্ডস, আফগানিস্তান, স্কটল্যান্ড ও ওমানের প্রস্তুতি ম্যাচগুলো দিনের দুইটি ভাগে অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছে আইসিসি।






মন্তব্য চালু নেই