মেইন ম্যেনু

যে কারণে বিপিএল ছেড়ে চলে গেলেন গেইল

বরিশাল বুলসের হয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটিতে খেলছেন না ক্রিস গেইল। বিগ ব্যাশে খেলতে শনিবার রাতেই মেলবোর্নের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বিস্ফোরক ব্যাটসম্যান।

এবারের বিগ ব্যাশে মেলবোর্ন রেনিগেডসে খেলতে চুক্তিবদ্ধ গেইল। বিগ ব্যাশে রেনিগেডসের প্রথম ম্যাচ ১৯ ডিসেম্বর ব্রিসবেন হিটের বিপক্ষে। কিন্তু বিদেশি ক্রিকেটারদের সঙ্গে বিগ ব্যাশের দলগুলির চুক্তিই থাকে এইরকম যে সপ্তাহখানেক আগে দলের সঙ্গে যোগ দিতে হবে।

ম্যাচের আগে টসের সময় গেইলের ফিরে যাওয়ার খবর নিশ্চিত করেন বরিশাল বুলসের অধিনায়ক মাহমুদুল্লাহ, “বিগ ব্যাশ খেলতে চলে গেছে গেইল। আমরা অবশ্যই ওকে মিস করব।”

দীর্ঘদিন ধরে ভুগতে থাকা পিঠের চোট কাটাতে গত আগস্টে অস্ত্রোপচার করিয়েছিলেন গেইল। বিপিএল দিয়েই মাঠে ফিরেছেন চার মাস পর। এবার বিপিএলে চার ম্যাচ খেলে গেইলের রান ৮, ৮, অপরাজিত ৯২ ও ৩১।

এর আগে বিগ ব্যাশে সিডনি থান্ডারের হয়ে খেলতে প্রথম কোয়ালিফায়ার খেলেই চলে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

চোটের কারণে রংপুর রাইডার্স পাচ্ছে না এবারের বিপিএলে তাদের সেরা ব্যাটসম্যান জহুরুল হককে। তার বদলে দলে নেয়া হয়েছে আব্দুল্লাহ আল মামুনকে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই