মেইন ম্যেনু

যে কারণে মেয়েরা প্রতারণা করে থাকে জেনে নিন

প্রেম ও প্রতারণা যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। ছেলে বা মেয়ে যে কেউই হতে পারে প্রতারণার শিকার। একবার যে প্রতারণার শিকার হয় তার জন্য আবার নতুন করে শুরু করাটা বেশ কঠিনই বলা চলে। তবে মানুষের জীবন কেটে যায় জীবনের নিয়মে।

মেয়েরা কেন প্রতারণা করে তার কিছু কারণ তুলে ধরা হয়েছে লাইফস্টাইল বিষয়ক ভারতীয় ওয়েবসাইট বোল্ডস্কায়ের লাইফস্টাইল বিভাগে।

একঘেয়েমি

সম্পর্কের বয়স অনেকদিন হওয়ার কারণে অনেক সময় মেয়েদের মধ্যে একঘেয়েমি চলে আসে। তখন অন্য কারো প্রতি আকর্ষিত হওয়াটাই স্বাভাবিক। তাই সম্পর্কের প্রাণ যেন হারিয়ে না যায় সেদিকে খেয়াল রাখুন।

সঙ্গীর প্রতি আকর্ষণ অনুভব না করলে

মেয়েরা সবসময় তার সঙ্গীকে চাঙ্গা দেখতে চায়। সম্পর্কের সতেজতা প্রত্যাশা করে তারা। সেটা যদি সঙ্গীর মধ্যে খুঁজে না পায় তাহলে একটা সময় মেয়েরা আকর্ষণ হারিয়ে ফেলে। আর অন্য কারো মধ্যে যখন সেই স্বতঃস্ফূর্ততা তারা পায় তখন মেয়েরা আকর্ষণ বোধ করে।

টাকার কারণেও প্রতারণা করে

অনেক সময় টাকার অভাবের কারণে মেয়েরা তাদের সঙ্গীকে ছেড়ে চলে যায়। ভালোবাসা থাকলেও যখন জীবনে টাকার ঘাটতি থাকে তখন সুখের আশায় অন্য কারো কাছে মেয়েরা যেতে বাধ্য হয়। তবে সব মেয়ে এমন কাজ করে না।

প্রতিষ্ঠিত হওয়ার জন্য প্রতারণা করে

অনেক মেয়ে ক্যারিয়ারের উন্নতির জন্য প্রতারণা করে। ভালো পদে যাওয়ার জন্য সে নির্দ্বিধায় প্রতারণার আশ্রয় নেয়। এরা অবশ্য একটা সময় নিজেদের ভুল বুঝতে পারে। কিন্তু তখন অনেক দেরি হয়ে যায়।

প্রতিশোধ নিতে

যেসব ছেলে প্রতারণা করে অনেক মেয়ে তাদের সঙ্গে প্রতারণা করে। বলা যায়, প্রতিশোধ নিতেই মেয়েরা প্রতারণার আশ্রয় নেয়।

স্বভাবের কারণে

অনেক মেয়েই আছে তারা চায় ছেলেরা তাদের পিছে লেগে থাকুক। এ কারণে সে একজন সঙ্গী থাকা সত্ত্বেও অন্য ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। যেটা শুধু স্বভাবের কারণেই হয়ে থাকে।






মন্তব্য চালু নেই