মেইন ম্যেনু

যে কারণে যুক্তরাষ্ট্রে নায়িকা সিমলা

ম্যাডাম ফুলি খ্যাত বাংলা চলচ্চিত্রের সাড়া জাগানো নায়িকা সিমলা দীর্ঘ বিরতীর পর আবারও সিনেমা পাড়ায় নিয়োমিত হয়ে উঠেছেন। সর্বশেষ সিমলা তরুণ নির্মাতা রাশিদ পলা ‘র ‘নাইওর’ ছবির কাজ করেন।

এই নায়িকাকে নিয়ে মাঝে মধ্যেই মিডিয়া পাড়ায় মাঝে মধ্যেই সাড়া জাগানো খবর প্রকাশিত হয়। কিছুদিনন আগে সিমলা বিয়ে করবেন বলে ঠিক করেছেন এমন খরব হরহামিসেই প্রচার হয়।

এবার নতুন খরব হচ্ছে, সিমলা যুক্তরাষ্ট্রে নিয়োমি ভাবে বসবাস করবেন। বিগত ২মাস যাবৎ তিনি নিজের কাজের জন্য যুক্তরাষ্ট্রে রয়েছেন বলে জানাগেছে। তবে ভিন্ন খবর হচ্ছে তিনি নিজের কাজের জন্য গেছে কিন্তু সেটা হচ্ছে তিনি চাকুরির জন্য সেখানে চেষ্টা করছেন।

বিভিন্নমহলেন বারাত দিয়ে জানা গেছে, যদি সেখানে কোন একটা চাকুরি পেয়ে যান সিমলা তাহলে সেখানে থেকে যাবেন। তবে তিনি এখন পযর্ন্ত ৫ থেকে ৬টি কোম্পানিতে চাকুরির চেষ্টাও করেছেন বলে জানা গেছে।

সিমলা  এক সাক্ষাতকারে বলেছিলেন, আমার জীবন বলতে আমার মা। আমি আমার মাকে ছাড়া কিছু ভাবতে পারি না। আমার পৃথিবী আমার মা। আমি এখন অন্য কিছুই ভাবছিনা মাকে ছাড়া।

উল্লেখ্য, গত বছর ম্যাডাম ‘ম্যাডাম ফুলি-টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সিমলা। তখন তিনি ঘোষণা দিয়েছিলেন ‘ম্যাডাম ফুলি-টু তার শেষ চলচ্চিত্র।






মন্তব্য চালু নেই