মেইন ম্যেনু

যে কারনে আফসোস করছেন মিশা সওদাগর!

বর্তমানে ঢাকাই সিনেমার অপ্রতিদ্বন্দ্বী ভিলেন মিশা সওদাগার। তিনি চলচ্চিত্রাঙ্গনে অভিনয় করছেন ত০ বছর যাবৎ। এ যাবৎ কালে কোন ছবিতে অভিনয় করতে না পারে কখনই তিনি আফসোস করেন নি। তবে এবারই তিনি আফসোসের অনলে পুড়ছেন কোন ছবিতে অভিনয় করতে না পেরে।

এ নিয়ে যেন তার আফসোসের শেষ নেই। জানা গেছে, সম্প্রতি ‌‘ঢাকা অ্যাটাক’ শিরোনামে একটি ছবি শুরু করেছেন নির্মাতা দীপঙ্কর দীপন। আর এ ছবিটিতে কাজ করতে না পেরে যার পর নাই আফসোস করছেন ঢাকাই সিনেমার এই খল অভিনেতা। মিশা সওদাগর বলেন, ‘খুব দারুণ একটা চরিত্র ছিল।

অভিনয়ের বড় একটা সুযোগ ছিল। কিন্তু ‘পাঙ্কু জামাই’ ছবির শিডিউলের কারণে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করা সম্ভব হয়নি।’ তিনি বলেন, ‘পরে দেখলাম যে ছবির জন্য ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করতে রাজি হইনি, সেই ‘পাঙ্কু জামাই’ ছবির কাজই সময়মতো শুরু করা সম্ভব হয়নি।’

‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রসঙ্গে মিশা আরও বলেছেন, ‘একজীবনে অনেক ছবির প্রস্তাবই পেয়েছি। এই সুযোগে অনেক গল্পই পড়া হয়েছে, অভিনয়ও করেছি অসংখ্য ছবিতে। কিন্তু কোনো ছবির কাজ ছেড়ে দেওয়ার পর এমন আফসোস হয়নি। এই ছবির জন্য খুব আফসোস হচ্ছে।’ তিনি বলেন, দীপনের চিন্তাভাবনা সবকিছু অনেক ভালো লেগেছিল। মনে হচ্ছে, কাজটা ছেড়ে দিয়ে ভুল করেছি।






মন্তব্য চালু নেই