মেইন ম্যেনু

যে কোন মূল্যে ক্ষমতায় থাকবে আ’লীগ

দেশে মধ্যবর্তী নির্বাচনের আর কোন সুযোগ নেই বলে জানিয়েছেন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেন, মধ্যবর্তী নির্বাচনের যে সুর উঠেছে, তা কোন ভাবেই সম্পন্ন করা সম্ভব নয়।

যে কোন মূল্যেই বর্তমান সরকারের মেয়াদ পূর্ণ করা হবে বলে জানান সরকারের মন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মায়া। একইসাথে সেই সময় পর্যন্ত বিএনপিকে তাদের প্রমাণের চ্যালেঞ্জ জানান তিনি।

রবিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় এসব কথা বলেন মায়া। জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের ৪০ দিন ব্যাপী গৃহীত শেষ কর্মসূচি সফল করতে এ বর্ধিত সভার আয়োজন করে নগর আওয়ামী লীগ।

আগামী ৯ সেপ্টেম্বর রাজধানীতে আলোচনা সভার মাধ্যমে আওয়ামী লীগের ৪০দিনব্যাপী এই কর্মসূচির সমাপ্তি ঘোষণা করবে বলে জানা যায়।

বর্ধিত সভায় মায়া আরও বলেন, সংবিধান অনুযায়ী আগামী ২০১৯ সাল পর্যন্ত এই সরকারের মেয়াদ আছে। তাই তার আগে কোন ক্রমেই নির্বাচনের প্রশ্ন আসে না। আর দেশে এমন কোন পরিস্থিতিও সৃষ্টি হয় নি, যে আগাম নির্বাচন দিতে হবে। যারা মধ্যবর্তী নির্বাচনের সুর তুলছে তা অসম্ভব।

জনপ্রিয়তা থাকলে আগামী নির্বাচনে বিএনপিকে মাঠে থাকারও আহবান জানান নগর আওয়ামী লীগের এই নেতা।

আলোচনা সভায় অংশ নিয়ে এবারের শোক দিবস ‘স্বঃতস্ফুর্ত ভাবে সারা দেশের মানুষ পালন করেছে’ বলে দাবি করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এডঃ কামরুল ইসলাম।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন যগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।






মন্তব্য চালু নেই