মেইন ম্যেনু

যে ছবির নায়ক নন শাকিব খান

চলচ্চিত্র বলেই কথা।তারকাদের নিয়ে প্রতারণা নতুন কিছু নয়। এ ধরনের ঘটনা প্রায় হরহামেশাই ঘটে থাকে। তার মধ্যে কিছু ঘটনা প্রকাশ পায়। কিছু পায় না।

কিন্তু ঘটনাটি যদি স্বয়ং ঢাকার চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম নায়ক শাকিব খানের সঙ্গে হয়? সম্প্রতি এমনিই একটা ঘটনা ঘটেছে। খবরে প্রচারিত হয় নজরুল ইসলাম বাবুর পরিচালনায় ‘বৈশাখী প্রেম’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এ সংবাদেই ঘটল বিপত্তি। সংবাদটি দেখে নিজেই বিস্মিত হয়েছেন শাকিব। কেননা তিনি নিজেই জানেন না এমন কোন খবর। চুক্তিবদ্ধ হওয়াতো দূরের কথা। জানা যায়, তার সঙ্গে এ পরিচালকের কোন ধরনের কথাই হয়নি।

এ প্রসঙ্গে শাকিব খান অভিযোগ করে বলেন, বেশ কিছু দিন আগে এ ধরনের একটি ঘটনা ঘটেছিলো। তারপর সম্প্রতি আবার নতুন ছবিতে নতুন নায়িকার সঙ্গে অভিনয় করার খবর প্রকাশ পায়।অথচ আমি নিজেই জানি না। এছাড়া পরিচালকের সঙ্গে কোন ধরনের কথাই হয়নি। এ ধরনের গুজব বা নিশ্চিত না হয়ে খবর প্রকাশ করা উচিত নয়। এছাড়া নতুন যারা চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী তাদেরকে এ ধরনের কাজের মধ্যে দিয়ে প্রতারণার চেষ্টা করা হয়। এছাড়া এ বিষয়টি নিয়ে আমি নিজে বেশ ক্ষুব্দ।

বিষয়টি জানতে পরিচালক নজরুল ইসলাম বাবুর মুঠোফোনে দুপুর বারটা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদে ‘বৈশাখি প্রেম’ চলচ্চিত্রের নির্মাতা নজরুল ইসলাম বাবু তার বক্তব্যে বলেন, ‘ছবিটির গল্প লেখার কাজ শেষ। দু’দেশের কাহিনী নিয়ে এগিয়ে যাবে ছবিটির গল্প। সাউথ আফ্রিকা এবং দেশের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হবে। শাকিব খানের বিপরিতে নতুন একজন নায়িকা নেওয়ার চিন্তা করছি। দু’একজনের সঙ্গে কথাও হয়েছে। আশা করছি কিছু দিনের মধ্যে ‘বৈশাখী প্রেম’ ছবির মধ্যমে বাংলাদেশ চলচ্চিত্রে নতুন একজন নায়িকা যোগ হবে। এরপর টানা ছবিটির শুটিং করে আগামী বছরের প্রথম দিকে মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে।ছবিটির প্রযোজনা করছেন এইচ এস প্রডাকশন।’

নতুন নায়িকা যোগ হওয়ার মতো আনন্দের বার্তা জানালেও শাকিবের সংবাদটি নির্মাতার মনগড়া বলেই অভিহীত করছেন শাকিব।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই