মেইন ম্যেনু

যে জিন্স বছরে একবারও ধুতে হবে না!

ছেলেদের পরিধেয় কাপড়ের মধ্যে সবচেয়ে বেশি ব্যবহৃত পোশাক হল জিন্স। শুধু ছেলেরা নয়, মেয়েরাও জিন্সের বিভিন্ন ধরণের পোশাক পরিধান করে। তবে এই জিন্সের কাপড় অনেক ভারী হবার কারণে এটি ধৌত করা এবং শুকানো অনেক কষ্টের ব্যাপার হয়ে দাড়ায়।

ধৌত করার সমস্যা সমাধানের জন্য এবার আমেরিকার একটি কোম্পানি নতুন এক ধরণের জিন্স আবিষ্কার করেছে। তাদের এই জিন্স আপনি প্রতিদিন পরিধান করতে পারবেন। ওডিও ডেনিম নামের এই ফ্যাব্রিকে এমন কিছু প্যাটার্ন ব্যবহার করা হয়েছে যাতে সিল্ভার থ্রেড রয়েছে।

এটি খুব ভালভাবে ঘাম শোষণ করে, কিন্তু এতে কোন দুর্গন্ধ হবার ভয় নেই। এতে কোন ময়লা বা দাগ লেগে থাকবে না। তাই প্রতিদিন ধৌত করার কোন চিন্তা করতে হবে না।

ওডিও এর সম্পাদক চ্যালেঞ্জ করেছেন যে, এক বছর ধরে এই জিন্স ব্যবহার করা হলেও এতে কোন প্রকার গন্ধ হবে না। যদি কেউ এরকম প্রমাণ দিতে পারে তাহলে তাকে নতুন একটি জিন্স দেয়া হবে। কোম্পানির প্রথম ক্যাম্পেইন অনেক সফলতা অর্জন করেছে। তারা ইতিমধ্যে ১০,০০০ ডলার লাভ করেছেন।

প্রথম ক্যাম্পেইনে তারা কিছু ছাড়ের ব্যবস্থা করেছেন, যেখানে তারা ২৫ ডলারে স্কার্ফ, ৩৫ ডলারে টিশার্ট, একজোড়া জিন্স ১০৯ ডলারে বিক্রয় করছেন। তবে আপাতত তাদের সরবরাহ সীমিত। এই জিন্স আমেরিকাতে পাওয়া যাচ্ছে। তবে খুব শীঘ্রই সারা বিশ্বে সরবরাহ করা হবে বলে জানা গেছে।–সূত্র: ইন্ডিয়া টাইম্‌স।






মন্তব্য চালু নেই