মেইন ম্যেনু

যে তারকাদের গোপন ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

হলিউড তারকা টেরি বোলে, যিনি হাল্ক হোগান নামে পরিচিত, সম্প্রতি তার একটি সেক্স টেপ বের করে গোকার নামের একটি অনলাইন মিডিয়া। সেই মিডিয়ার নামে মামলায় অবশেষে ক্ষতিপূরণ হিসেবে ১১৫ মিলিয়ন ডলার পেলেন এই অভিনেতা। ফ্লোরিডার আদালতের বিচারকেরা হাল্কের পক্ষে মামলার রায় দিলেন।
সেই গোকার নামের অনলাইন মিডিয়াকে আদালত থেকে বলা হয় হাল্ক হোগানকে ১১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে। এর মধ্যে ৫৫ মিলিয়ন আর্থিক ক্ষতির জন্য, এবং ৬০ মিলিয়ন ব্যক্তি অনুভূতিকে আঘাত করার জন্য। এত পরিমান অংকের ক্ষতিপূরণ শুনে নিশ্চয়ই পাঠকের মনে আগ্রহ জন্মেছে, কি ছিল সেই ভিডিওটিতে। ভিডিওতে দেখানো হয়েছে নিজের বন্ধুর স্ত্রীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন হাল্ক হোগান।
তবে হলিউড তারকা হাল্ক হোগানই এমন সেক্স ভিডিওর শিকার হন নি। হলিউড সহ অসংখ্য বলিউড তারকারও এমন সেক্স ভিডিও বের হয়েছিল। ভিডিওগুলো মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তারকাদের ভক্ত দর্শক থেকে শুরু করে সাধারণ মানুষেরাও বিস্ময়ে হতবাক হয়ে যায় প্রিয় তারকার নামে হেন অভিযোগের কারণে। এমন কিছু তারকা যাদের নিয়ে বেড়িয়েছে সেক্স টেপ, এই নিয়ে আজকের প্রতিবেদন-

বলিউডের অস্মিত পাটেল ও রিয়া সেন
২০০৫ সালে এই দুই তারকার ঘনিষ্ঠ মুহূর্তের এমএমএস বের হয়। ৯০ সেকেন্ডের এই ভিডিওটি মুহূর্তেই ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে। সেই সঙ্গে এই দুই তারকার ফিল্মি ক্যারিয়ার ধ্বংস হয়ে যায়। ভারতীয় টেলিভিশনে অস্মিত পাটেল স্বীকার করেন, ভিডিওটি তারই। কিন্তু অভিনেত্রী রিয়া এই ব্যাপারে মিডিয়াতে অস্বীকৃতি জানায়।

হলিউডের প্যারিস হিলটন ও রিক স্যালমন
মার্কিন অভিনেত্রী প্যারিস হিলটনের তখনকার প্রেমিক রিক স্যালমনের সঙ্গে একটি সেক্স টেপ বের হয় ২০০৪ সালে। সেসময় মিডিয়ায় ব্যাপক হইচই পড়ে যায়।

মার্কিন টিভি তারকা কিম কার্দাশিয়ান এবং রে জে
২০০৭ সালে রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ানের প্রাক্তন প্রেমিক রে জের সঙ্গে ৩৯ মিনিটের একটি সেক্স টেপ ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এই ক্ষেত্রে ঘটে উল্টোটি। এই ভিডিওটি কিমের তারকা খ্যাতি বাড়িয়ে দেয় বহু গুণে। কিম প্রায় তিন মিলিয়ন ডলার আয় করেন এই ভিডিওটির কল্যানে। রাতারাতি বিশ্বে ছড়িয়ে পড়ে তার নাম। এরপর র‍্যাপার কাইনি ওয়েস্টকে বিয়ে করেন কিম।

মার্কিন অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন এবং টমি লি
১৯৯৫ সালে অভিনেত্রী পামেলা তার স্বামী টমি লির সঙ্গে তাদের যৌন সঙ্গমের একটি হোম ভিডিও তৈরি করেন। সময়টি তাদের হানিমুনের। কিন্তু পরে ভিডিওটি চুরি হয়ে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। এটিই ছিল কোন তারকার প্রথম সেক্স টেপ, যা এভাবে ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। পরে পামেলা সেই ভিডিও পরিবেশন কোম্পানির বিরুদ্ধে মামলা করেন।






মন্তব্য চালু নেই