মেইন ম্যেনু

যে ৮ উপায়ে নিজের স্টাইলকে করে তুলতে পারেন আরও আকর্ষণীয়

নিজেকে আরও আকর্ষণীয় করে উপস্থাপনের জন্য সবসময় যে অনেক বেশি খরচ করতে হবে তা নয়। সাধারণ কিছু টিপস আছে যা স্টাইলে নিয়ে আসতে পারে ভিন্নতা। চলুন যেনে নেওা যাক এমন ৭ টি টিপস সম্পর্কে যা চাইলে আপনি শুরু করতে পারবেন আজ থেকেই।

১। সঠিক পোশাক বেছে নিন। ঋতু বদলের সাথে সাথে ওয়ারড্রবেও নিয়ে আসুন আসুন সেই সময়ের পোশাক। আর লেটেস্ট ট্রেন্ডগুলো থেকে বেছে নিন আপনার পছন্দের পোশাকগুলো।

২। সঠিক শু বেছে নিন। স্টাইলকে পরিপূর্ণ করতে সঠিক শু বেছে নেওয়া জরুরি। এজন্য বর্তমান ট্রেন্ড অনুযায়ী বেছে নিতে পারেন নুডস, কালো অথবা লাল রঙের পম পম।

৩। আনুষঙ্গিক আইটেম যোগ করুন। আনুষঙ্গিক আইটেম হিসেবে যোগ করতে পারেন কানের দুল, ব্রেসলেট, চোকার কিংবা হেয়ার অ্যাক্সেসরিজ। তবে আপনি যতই আনুষঙ্গিক যোগ করেন না কেন, খেয়াল রাখবেন যেন তা অতিরিক্ত না হয়ে যায়। আর আপনি যদি কোন নির্দিষ্ট আইটেমকে বিশেষভাবে হাইলাইট করতে চান, তাহলে যত কম আনুষঙ্গিক ব্যবহার করা যায় তত ভাল।

৪। চোখেই সৌন্দর্য। কথায় বলে আকর্ষণ করার জন্যসুন্দর একজোড়া চোখই যথেষ্ট। স্টাইল করার জন্য দিনের জন্য চোখে ব্যবহার করতে পারেন বর্ধিত আইলাইনার, কাজল এবং মাসকারা। আর সন্ধ্যার জন্য ক্যাট আইসের সাথে স্মোকি আই শ্যাডো।

৫। লালের সাথে থাকুন। নিজেকে আকর্ষণীয় এবং হাইলাইট করার জন্য সঙ্গে রাখুন লাল লিপস্টিক। আপনার স্কিন টোন অনুযায়ী বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন রকমের লাল থেকে বেছে নিন আপনার প্রিয় লিপস্টিক।

৬। সুষম খাবার খান। প্রতিদিন পরযাপ্ত ফল, সবজি এবং আমিষ জাতীয় খাবার খান। প্রয়োজনীয় পুষ্টি উপাদান এবং ভিটামিন আপনার স্কিনকে রাখবে কোমল ও মসৃণ এবং শরীরের ভারসাম্যও বজায় রাখবে।

৭। মুখমন্ডলের সঠিক যত্ন নিন। অপ্রয়োজনীয় হেভি ডিউটি বিউটি ট্রিটমেন্ট ব্যবহার না করাই ভাল। এর চেয়ে বিভিন্ন রকম ফল ও ভেষজ উপাদান দিয়ে বাসায় তৈরি করে নিতে পারেন আপনার মুখমন্ডোলের জন্য উপযুক্ত বিউটি প্রোডাক্ট।

৮। আপনার হাসি। একটি হাসি মুখ দিয়েই অভিভুত করতে পারেন চারপাশের সবাইকে।






মন্তব্য চালু নেই