মেইন ম্যেনু

যে ৯ জন মানুষকে দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারবেন না! (দেখুন ছবিতে)

পৃথিবীতে কত বিচিত্র ধরণের মানুষই না আছেন! আমরা সকলেই নিজের নিজের মত করে বিশেষ, কিন্তু কিছু মানুষ এমন আছেন যারা চমকে দেবেন যে কাউকে। এই মানুষগুলোকে দেখার পর নিজের চোখকেই যেন বিশ্বাস করতে পারবেন না আপনি। যেমন ধরুন, পৃথিবীর সবচাইতে লম্বা আর সবচাইতে খাটো মানুষ দুজনকে পাশাপাশি দেখতে কেমন লাগবে আপনার? কিংবা দেখলেণ এমন কাউকে যার গায়ের রঙ নীল! কেউ নিজেকে বানিয়ে ফেলেছেন পুতুলের মত সুন্দরী, কেউ আবার পৃথিবীর সবচাইতে বড় নিতম্বের অধিকারিণী। এমনই প্রচণ্ড অদ্ভুত ৯ জন মানুষের সম্পর্কে জানতে চাইলে ঝটপট দেখে নিতে পারেন এই ছবিগুলো!

jhfjhfj

১) প্রচ্ছদের ছবিতে যাকে দেখছেন, তিনি পৃথিবীর প্রথম হিউম্যান বারবি Valeria Lukyanova। ইউক্রেনের এই মডেল দাবী করেন যে তাঁর এই বারবি পুতুলের মত চেহারা একেবারেই প্রাকৃতিক আর এটার জন্য সার্জারির আশ্রয় নেননি তিনি!

hfhjjh

২) পরের ছবিতে দেখতে পাচ্ছেন পৃথিবীর সবচাইতে খাটো ও সবচাইতে লম্বা মানুষকে একই ফ্রেমে। তুর্কির ৩১ বছর বয়স্ক, ৮ ফিট ৩ ইঞ্চি লম্বা Sultan Kösen পৃথিবীর সবচাইতে লম্বা মানুষ। অন্যদিকে নেপালের ৭৫ বছর বয়স্ক Chandra Bahadur Dangi সবচাইতে খর্বকায় মানুষ। তাঁর উচ্চতা মাত্র ১ ফিট ৭ ইঞ্চি!

jnhfhj_0

৩) Mikel Ruffinel পৃথিবীর সবচাইতে ভারী ও চওড়া নিতম্বের নারী। তাঁর নিতম্বের বেড় প্রায় ৮ ফিট! যদি ব্যক্তিগত জীবনে স্বামী ও সন্তান নিয়ে তিনি খুব সুখী, এই অস্বাভাবিক দেহ নিয়ে মোটেও লজ্জায় ভোগেন না তিনি।

kjgjkgfj

 

৪) Lucky Diamond Rich নামের এই মানুষটি নিজের শরীরের ১০০ ভাগ স্থানই ট্যাটু করিয়ে ঢেকে ফেলেছেন। তিনি এই মুহূর্তে পৃথিবীর সবচাইতে অধিক ট্যাটুর অধিকারী মানুষ।

jhfj

৫) Julia Gnuse পৃথিবীর সভচাইতে বেশী ট্যাটুর অধিকারী নারী। তাঁর শরীরের প্রায় ৯৬ ভাগ স্থানেই ট্যাটু আঁকা। একটি চর্ম রোগকে ঢাকতে গিয়ে তিনি ট্যাটু করা শুরু করেন। তারপর থেকে নেশা চলছেই।

jhdhjd

৬) Mayra Hills পৃথিবীর সবচাইতে বড় স্তনের নারী। যদিও ২৭ বছর বয়স্কা এই নারীর স্তন দুটি নকল, সার্জারির মাধ্যমে তৈরি করা।

nbhg

৭) Yu Zhenhuan পৃথিবীর সবচাইতে লোমওয়ালা মানুষ। তাঁর শরীরের ৯৬ ভাগই ঘন কালো লমে আবৃত

jgdjgd

৮) Paul Karason এর ত্বক একটি বিশেষ সমস্যার কারণে এমন নীল রঙের হয়ে যায়। ২০১৩ সালে তিনি হার্ট অ্যাটাক করে মারা যান।

adhj

৯) Rolf Buchholz কে দেখুন। তিনি এক অদ্ভুত নেশায় ভুগছেন, নিজের শরীরে ফুটো ও উল্কি করার মাধ্যমে অদ্ভুত কিছু করার নেশা। আর এই কাজে তিনিই এই মুহূর্তে পৃথিবীর সেরা। তাঁর মাথার ওপরে শিং গুলো দেখেছেন তো?






মন্তব্য চালু নেই