মেইন ম্যেনু

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

টিপু সুলতান (রবিন), সাভার: সাভারের আশুলিয়ায় যৌতুকের টাকা না পেয়ে আরজিনা খাতুন নামের (৩০) এক নারী শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে তার পাষণ্ড স্বামী। এঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী আরজিনা সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার শ্রীখোলা গ্রামের রহম আলীর মেয়ে। স্বামী ও এক ছেলে সন্তানসহ চারাবাগ এলাকায় ভাড়া থেকে স্থানীয় ইউরেশিয়া ফুড প্রসেসিং বিডি লিমিটেডে শ্রমিকের কাজ করেন।

বুধবার বিকেলে আশুলিয়া ইউনিয়নের চারাবাগ এলাকায় জনৈক মজিবর রহমানের ভাড়া বাড়িতে এঘটনা ঘটে। আহত নারী শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ওই নারী শ্রমিক জানায়, তার স্বামী আলহাজ¦ আলী গত কয়েকদিন যাবৎ তাকে যৌতুকের দাবীতে চাপ দিয়ে আসছিলো। এ জন্য মাঝে মধ্যেই তাকে তুচ্ছ কারণে গালমন্দ ও মারপিট করতো তার স্বামী। কিন্তু সে যৌতুকের টাকা আনতে অসম্মতি জানালে আজ তার উপর হঠাৎ চড়াও হয়ে ওঠে আলহাজ¦।

এক পর্যায়ে উত্তেজিত হয়ে তাকে দা দিয়ে কুপিয়ে আহত করে। এবং লাঠি দিয়ে হাত ও মাথায় আঘাত করে। পরে তাকে মুমুর্ষু অবস্থায় স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের শিমুলতলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। পরে স্থানীয়রা আহত ওই নারী শ্রমিকের স্বামী আলহাজ্ব আলীকে আটক করে গণপিটুনি দিয়ে আশুলিয়া থানা পুলিশে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি (তদন্ত) আকবর হোসেন জানান, এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই