মেইন ম্যেনু

যৌথ প্রযোজনার ছবি নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ইন্ডাস্ট্রির এই খরার সময়ও একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়েও ব্যস্ত রয়েছেন এ তারকা। সমসাময়িক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন তিনি।

**বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

**এ মুহূর্তে কক্সবাজারে ‘রাজনীতি’ ছবির শুটিং করছি। শাকিব খানের বিপরীতে ‘পাঙ্কু জামাই’ ছবির শুটিং শেষ করেছি কিছুদিন আগে। এ ছাড়াও ‘সম্রাট’, ‘মা’ এবং ‘মাই ডার্লিং’ ছবির কাজ করছি। পাশাপাশি হাতে রয়েছে নাম ঠিক না হওয়া আরও তিনটি ছবির কাজ। যা শিগগিরই শুরু করতে পারব বলে আশা করছি।

*অভিনয়ের বাইরে ব্যবসায়ী হিসেবেও পরিচিতি রয়েছে আপনার। এ বিষয় প্রসঙ্গে জানতে চাই।

**আসলে নিজের প্রয়োজনেই ব্যবসায় নেমেছি। যেহেতু নিজের ফিটনেস ঠিক রাখতে নিয়মিত জিমে দৌড়াতে হয়, তাই নিজের পাশাপাশি অন্য নারীদের শরীর চর্চার সেবা দিতে ‘এপিএস লেডিস ফিটনেস ক্লাব’ নামের একটি শরীর চর্চা কেন্দ্র খুলেছি। মূলত ব্যবসায়িক দৃষ্টিকোন থেকে এটি করিনি। প্রয়োজনের টানেই করেছি।

*অনেকেই যৌথ প্রযোজনার ছবির দিকে ঝুঁকছেন। এ ব্যাপারে আপনার আগ্রহ কেমন?

**বিষয়টি নিয়ে আমার মধ্যে সব সময় মিশ্র প্রতিক্রিয়া কাজ করে। যৌথ প্রযোজনার ছবির প্রতি আমার বিশেষ কোনো আগ্রহ নেই। আমি বর্তমানে যেখানে আছি- সেভাবেই তো দর্শকরা গ্রহণ করছেন। এখান থেকেই ভক্তদের কিভাবে আরও ভালো কিছু দেয়া যায় সেই চেষ্টাই করে যাব।

*ফ্যাশন নিয়েও নতুন কিছু করার ইচ্ছা ছিল জানিয়েছিলেন। এ বিষয়ে নতুন কোনো পরিকল্পনা হাতে নিয়েছেন কী?

**দীর্ঘদিন ধরেই ফ্যাশনের সঙ্গে যুক্ত রয়েছি। তাই ফ্যাশন নিয়ে কিছু একটা করার আগে থেকেই স্বপ্ন ছিল। কিন্তু সময় স্বল্পতার দরুন কিছু করা হয়ে উঠছে না। তবে পরিকল্পনা আছে। তবে এখনও কোনো সিদ্ধান্তে আসতে পারিনি।

*বিয়ে নিয়ে পরিকল্পনা কী?

**জীবনে সেটেল্ট হওয়ার জন্য বিয়ে অবশ্যই প্রয়োজন। তবে সেটি এখনই নয়। আপাতত ক্যারিয়ার নিয়েই এগিয়ে যেতে চাচ্ছি। কয়েক বছর পরে বিয়ের কথা ভাববো।-যুগান্তর






মন্তব্য চালু নেই