মেইন ম্যেনু

যৌন উত্তেজক ঔষধ পুরুষের জন্য কতটা প্রয়োজন ?

মধুময় দাম্পত্য জীবনের জন্য আমাদের সকলেরই যৌনতা বিষয়ে কিছুটা জ্ঞান থাকা প্রয়োজন বিশেষ করে পুরুষদের। কারন কিছু ভুল আপনার দাম্পত্য জীবনকে ক্ষতিগ্রস্থ করে দিতে পারে, আর পুরুষরাই এই ধরনের মারাত্মক কিছু ভুল করে থাকে।

যেসব পুরুষেরা সখের বসে বা নিয়মিত সহবাসের পূর্বে হারবাল, কবিরাজি বা ভেষজ নামধারী যৌন উত্তেজক ঔষধ, ইয়াবা অথবা ইন্ডিয়ান ট্যাবলেট সেবন করেন, তাদের জন্য একটি পরামর্শ – সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট বা অন্য কোন ঔষধ খাবেন না। এই ঔষধগুলি পুরুষকে একসময় ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয় আবার কিছু ক্ষেত্রে মৃত্যুর দিকেও ঠেলে দেয়।

আপনারা অনেকেই এটি জানেন না যে যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই। শুধুমাত্র ক্ষেত্র বিশেষে ডাক্তাররা কিছুদিন ঔষধ সেবনের উপদেশ দিয়ে থাকেন। গবেষনায় দেখা যায় পুরুষরা পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে মধু, খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন। ডিমের ক্ষেত্রে হাসের ডিম এবং দুধের ক্ষেত্রে ছাগলের দুধকে প্রাধান্য দিতে পারেন। আবার যৌন দুর্বলতা দূরীকরণে হোমিওপ্যাথিক রিমেডি গুরুত্বপূর্ন ভূমিকা রাখে।

কারণ হোমিও ঔষধ পুরুষের যৌন দুর্বলতা সৃষ্টির পেছনের যাবতীয় কারণসমূহকে তার রুট লেভেল থেকে নির্মূল করে সমস্যাটি দূর করে দেয়। এতেই আক্রান্ত ব্যক্তি পুরুপুরি সুস্থ হয়ে উঠেন। তার জন্য হারবাল, কবিরাজি বা ভেষজ ঔষধের মত হোমিও ঔষধ সব সময় খেয়ে যেতে হয় না। এক বারের প্রপার হোমিওপ্যাথিক ট্রিটমেন্টের ফলেই সমস্যাটি দূর হয়ে যায়। তবে অবশ্যই অভিজ্ঞ হোমিও চিকিত্সকের পরামর্শ নিতে হবে।






মন্তব্য চালু নেই