মেইন ম্যেনু

যৌন মিলনের সময় অতিরিক্ত শব্দ করায় নারীর জেল

যৌন মিলনের সময় অতিরিক্ত শব্দ করা এবং সামাজ পরিপন্থী কাজ করায় এক নারীকে জেল দিয়েছে যুক্তরাষ্ট্রের একটি আদালত।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের বার্মিংহামের স্মল হেলথের জেমা ওয়েলে নামের ওই নারী যৌন মিলনের সময় অতিরিক্ত শব্দ করেন যা তার এক প্রতিবেশীর জন্য খুব বিরক্তির কারণ হয় আর এজন্যই তিনি আদালতে অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতেই আদালত তাকে দুই সপ্তাহের জেল দেয়।

বার্মিংহাম কাউন্টি কোর্টের বিচারক এমা কেলির দেয়া রায়ের লিখিত অংশ প্রকাশিত হওয়ার পর বিষয়টির সম্পূর্ণ তথ্য পাওয়া গেছে। ওই বিচারক বলেন, ওয়েলে সমাজের শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তিনি আরো বলেন, তার এক প্রতিবেশীর অভিযোগের পর বার্মিংহাম সিটি কাউন্সিল তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

বিচারক তার রায়ে ওয়েলের বয়স উল্লেখ না করলেও ওয়েনি নামে তার এক প্রেমিক আছে বলে জানিয়েছে।

তবে যৌন মিলনের সময় সমাজ পরিপন্থী কাজ করার জন্য যুক্তারষ্ট্রে ওয়েলেই প্রথম অভিযুক্ত নন। এর আগে মিডেলসব্রোতে অপর এক নারী এরকমই এক অভিযোগে সাজা পান।

বিচারক জানান ওয়েলে শুধুমাত্র যৌন মিলনের সময় অতিরিক্ত শব্দ করে সামাজ পরিপন্থী কাজ করেননি বরং সেসময় প্রেমিকের সাথে তর্ক করা, জোরে গান বাজানো, অতিরিক্ত শব্দ করা, প্রতিবেশীকে গালি দেওয়া এবং জোরে দরজা বন্ধ করার মত অপরাধ করেছেন।

বিচরক তার প্রতিটি অপরাধের জন্য ভিন্নভাবে দুই সপ্তাহের জেল দিলেও বিচারকের মন্তব্য অনুযায়ী সকল শাস্তিই একই সময়ে শুরু হবে এবং এজন্য তিনি মাত্র দু্ সপ্তাহের সাজা ভোগ করবেন।






মন্তব্য চালু নেই