মেইন ম্যেনু

যৌন সম্পর্কে ‘না’ করেছিলেন এই সুন্দরী নায়িকা, ফলে কী হল পড়ুন…

বিছানায় যেতে অস্বীকার করেছিলেন, সেই জন্য সিনেমায় তাঁর চরিত্রের কাটছাঁট করা হয়েছিল। বিস্ফোরক সাক্ষাৎকারে কাস্টিং কাউচের এমনই কদর্য দিক তুলে ধরলেন দক্ষিণের জনপ্রিয় তারকা অর্চনা ভেদা শাস্ত্রী।

‘নুভোস্তানাত্তে নেনোদান্তানা’, ‘খালিজা’, ‘নাগাদাসু’, ‘পৌর্নামি’, ‘লায়ন’, ‘নেনু’-র মত অসংখ্য সুপারহিট ছবির নায়িকা হিসাবে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন। মহেশ বাবু, নাগার্জুন, প্রভাস, বালকৃষ্ণণের সঙ্গে নিয়মিত সেলুলয়েডের পর্দায় দেখা যায় অর্চনাকে। তিনিই এক তেলুগু ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান এই কথা। কোন সিনেমা বা কার কাছ থেকে এমন প্রস্তাব পেয়েছিলেন, তা অবশ্য প্রকাশ করেননি তিনি।
অর্চনা বিস্ফোরক সাক্ষাৎকারে জানান, ‘রুপোলি জগতের বড় এক তারকা যখন এমন প্রস্তাব দিয়েছিলেন আমি কার্যত বোবা হয়ে গিয়েছিলাম। তবে সরাসরি প্রস্তাব অস্বীকার না করলেও আচরণে বুঝিয়ে দিয়েছিলাম, এতে রাজি নই।’ এর খেসারত তাঁর চরিত্র দিয়ে মেটাতে হয়েছিল তাঁকে। বললেন, ‘বিছানায় না যাওয়ার ফলেই আমার চরিত্রের ব্যাপক কাটছাঁট করা হয়।’ চলতি বছরেই হিন্দি এক সিনেমায় দেখা যাবে অর্চনা ভেদাকে। যেখানে তিনি এক কাশ্মীরী মহিলার চরিত্রে অভিনয় করছেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই