মেইন ম্যেনু

যৌন হয়রানিতে পুলিশে ডায়েরি করেছেন যে সকল তারকারা!

যৌন হয়রানিতে পুলিশের সরনাপন্ন হয়েছেন অনেক তারকাই, ব্যতিক্রম নয় টেলি-শিল্পীরাও। তবে শুধু অচেনা হয়রানকারি নয়- পরিচিত, স্বজন এমনকি স্বামীর বিরুদ্ধেও অভিযোগ করেছেন তারা। এমনই ক’জন তারকা-

শ্বেতা তিওয়ার: শ্বেতা প্রাক্তন স্বামী রাজা চৌধুরির নামে হয়রানি, দুর্ব্যবহারের অভিযোগ দায়ের করেন। পরে অবশ্য রাজা গ্রেফতার হন তার বান্ধবী শ্রদ্ধা শর্মাকে মারধরের অভিযোগে।

টিনা দত্ত: গুরগাঁওয়ে এক পুরস্কার প্রদান অনুষ্ঠানে মঞ্চের ওপর আচমকা এক ব্যক্তি ‘উত্তরণ’এর ইচ্ছার হাত ধরে টানাটানি করে। টিনা চিৎকার করেন, লোকটিকে হুঁশিয়ারি দেন। কিন্তু লোকটি তাতেও থামেনি। তারপর টিনা থানায় অভিযোগ দায়ের করেন লোকটির বিরুদ্ধে।

ডিম্পি মহাজন: রাহুল মহাজনের বিয়ে হওয়ার পর থেকেই বিবাদ-কলহ লেগেই থাকত সংসারে। ডিম্পি মারধরের অভিযোগে মামলা করেন রাহুলের নামে। সম্পর্ক ভাঙনের মুখে ঠেকেছে। ডিভোর্সের রাস্তায় গিয়েছেন দুজনে।

প্রত্যাশা ব্যানার্জি: ‘বালিকা বধূ’র প্রত্যাশা ব্যানার্জি বয়ফ্রেন্ড মকরন্দ মালহোত্রার বিরুদ্ধে হয়রানির অভিযোগ আনলেও তা অস্বীকার করেছেন মকরন্দ।

পূজা মিশ্র: বিগ বস-৫ এর প্রতিযোগী পূজা মিশ্র দুজন অচেনা লোক গত ১৪ এপ্রিল রাতে এক হোটেলে শ্লীলতাহানি করে বলে অভিযোগ তুলেছেন। পূজার দাবি, এর পিছনে চক্রান্ত রয়েছে। চক্রান্তে জড়িত অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও তার মা!

মোনা ওয়াসু: ভারসোভার মধ্যদ্বীপ থেকে বাড়ি ফিরছিলেন তিনি। একটি অচেনা লোক তার শরীরে হাত দিয়ে দৌড় মারে। মোনা ছুটে গিয়ে তাকে পাকড়াও করে থানায় নিয়ে যান।

দীপশিখা নাগপাল: তিনি স্বামী কৌশভ অরোরার বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ রুজু করেছেন থানায়। স্বামী তাকে খুনের হুমকি দিয়েছেন বলেও অভিযোগ তার।

আইরিশ মাইতি: নববর্ষের রাতে এক ইভটিজারকে পুলিশে ধরিয়ে দেন এই টিভি অভিনেত্রী।






মন্তব্য চালু নেই