মেইন ম্যেনু

রংপুরে দুই ছাত্রীকে গণধর্ষণ, আটক ৫

গণধর্ষণের শিকার হয়েছেন রংপুর নর্দান নার্সিং ইনস্টিটিউটের দুই ছাত্রী। এই অভিযোগে পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গত ২৭ অক্টোবর ওই দুই ছাত্রী একাডেমিক নোট নেয়ার জন্য আলমগীর নামে তাদের এক বন্ধুর ম্যাচে যান। এ সময় পাঁচ বন্ধু মিলে দুই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন।

পুলিশ জানায়, ঘটনাটি যেন প্রকাশ না করে এ ব্যাপারে নানা ভয়-ভীতি দেখায় এবং দুই ছাত্রীকে আটক করে রাখে অভিযুক্তরা। ছাত্রীদের কাছে ৬০ হাজার টাকাও দাবি করেন তারা। পরে ছাত্রীরা ১০ হাজার টাকা দিয়ে সেখান থেকে বেরিয়ে আসে। তবে এ ঘটনা যেন কেউ জানতে না পারে সে ব্যাপারে শাসিয়ে দেয় ধর্ষকরা।

এক পর্যায়ে দুই ছাত্রীর বন্ধুমহল, তাদের পরিবার এবং ইনস্টিটিউট কর্তৃপক্ষের মধ্য বিষয়টি জানাজানি হয়ে যায়। মঙ্গলবার ইনস্টিটিউটে এ ব্যাপারে শালিস বৈঠক হয়। পরে দুই ছাত্রীর পরিবার থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগে পুলিশ পাঁচজনকে আটক করে। পাঁচ যুবকের মধ্যে দুইজনের নাম আলমগীর। বাকি তিনজনের নাম এখনও জানাতে পারেনি পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম জাহিদুল ইসলাম জানান, আমরা অভিযোগ পেয়েছি। পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হচ্ছে।






মন্তব্য চালু নেই