মেইন ম্যেনু

রণবীরকে ‘ভাই’ ডাকলেন দীপিকা

তারা এখন প্রাক্তন প্রেমিক-প্রেমিকা। তাই বলে কি প্রেমিকা তার পুরানো প্রেমিককে ভাই বলে ডাকবে! কোন সিনেমায় নয় বাস্তবেই দীপিকা পাড়ুকোন তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে ভাই বলে সম্বোধন করলেন।

বলিউডের এই দুই অভিনয়শিল্পীর সম্পর্ক নিয়ে কানাঘুষোর অন্ত নেই। সম্প্রতি তা উস্কে দিয়েছে তাদের নতুন ছবি ‘তামাশা’।কিন্তু কেন এমন করলেন দীপিকা? তবে কি তাদের সম্পর্ক নিয়ে জল্পনা পছন্দ করছেন না তিনি? তাতে ইতি টানতেই কি নায়িকার এই মন্তব্য? না কি এটা নেহাতই ছবির ‘পাবলিসিটি’?দীপিকা অবশ্য এর কোনওটিতেও আমল দিতে চাইছেন না। তার কথায়, নেহাত মজা করেই তিনি ও কথা বলেছেন।

টানা ৯০ দিন হোয়াটসঅ্যাপের মেসেজ না মোছার প্রস্তাব আনা হয়েছিল কেন্দ্রীয় সরকারের তরফে। তামাশা ছবির ট্রেলার প্রকাশে সাংবাদিকরা এই নিয়েই প্রশ্ন করেন রণবীরকে। চটজলদি তার জবাবও দেন রণবীর। তিনি বলেন, ‘এই মুহূর্তে অপ্রীতিকর মেসেজ না পাঠানোই উচিত। বিশেষ করে প্রেমিক-প্রেমিকাদের একটু বেশিই সতর্ক থাকা উচিত।’ আর তাতেই না কি আপ্লুত হয়ে যান দীপিকা। রণবীরের কাঁধে হাত দিয়ে সাবাশি দেওয়ার সময় বলে বসেন, ‘হোয়াট অ্যান আনসার ব্রো।’ নায়িকার এমন উত্তরে তাজ্জব হয়ে যান রণবীর-সহ উপস্থিত সাংবাদিকদের সকলেই।

তবে নায়িকা এটা অভ্যাসবশত মুখ ফসকে বলে ফেললেন, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, এর উত্তর অবশ্য শুধুমাত্র দীপিকারই জানা।






মন্তব্য চালু নেই