মেইন ম্যেনু

রণবীরের মাকে নিয়ে যা বললেন দীপিকা

র আগে যা কিছু বলার, তার বেশির ভাগটাই বেরিয়েছে নীতু কাপূরের মুখ দিয়ে! তিনি অনেকটাই বলেছেন ছেলের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সম্পর্কে! মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই সব মন্তব্যে দীপিকাকে নিয়ে খুব একটা ভাল কিছু বলতে শোনা যায়নি নীতুর তরফে!

দীপিকা কিন্তু চুপ করেই থেকেছেন বরাবর! তবে, এ বার রণবীরের মাকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দীপিকা। এবং রাখ-ঢাক না করে টুইটারে লিখেও দিলেন মনের কথা! কী বলছেন দীপিকা রণবীরের মাকে নিয়ে? বলছেন, ‘দেখুন, কী মিষ্টি-ই না লাগছে না ওকে!’

দীপিকার কথাটা শুনে চোখ কপালে উঠতেই পারে সবার! বরাবর তো সবাই তার আর নীতুর শীতল সম্পর্কের কথাই জানত! তা হলে কী এমন ঘটল যে রণবীরের মায়ের প্রশংসায় মুখর হলেন নায়িকা? আসলে, ইদানীং বলিউডে ঝড় উঠেছে ডাবস্ম্যাশ ভিডিও পোস্ট করার! সেই ঝড়ে হালফিলে গা ভাসালেন নীতুও!

কর্ণ জোহরকে সঙ্গে নিয়ে রণবীর-দীপিকার ‘তামাশা’ ছবির গানে নাচতে দেখা গেল তাকে সেই ভিডিওয়! তা, তার ছবির গানে যদি পা মেলান নীতু, দীপিকার কি তবে চুপ করে বসে থাকা সাজে? সেই জন্যই টুইটারে রণবীরের মায়ের প্রশংসা করতে দেখা গেল দীপিকাকে!

অবশ্য, এ হেন প্রশংসার পিছনে আর একটা কারণও রয়েছে। দু’জনের সম্পর্কের বরফটাকে আগ বাড়িয়ে ভেঙেছেন নীতুই! মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে মন্তব্য করেছিলেন তিনি, ক্যাটরিনার চেয়ে দীপিকাই না কি তার বেশি কাছের, বেশি পছন্দের! এ বার সেই প্রশংসারই প্রত্যুত্তর দিলেন দীপিকা, এই যা!






মন্তব্য চালু নেই