মেইন ম্যেনু

রণবীর-ক্যাটরিনার সম্পর্কে ভাঙন?

ক্যাটরিনা ও রণবীরের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় নতুন কিছু নয়। তবে এবার শুরু হয়েছে আলাদা গুঞ্জন। কাপুর পরিবার নাকি মেনে নিচ্ছেন না ক্যাটকে। এই গুঞ্জনের সূত্রপাত ঘটেছে, ৮ জুলাই রণবীর কাপুরের মা নীতু কাপুরের জন্মদিনের ছবি থেকে। গুঞ্জন উঠেছে, ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুরের সম্পর্কে কী ভাঙন ধরল?

জানা গেছে, নীতু কাপুরের জন্মদিন উপলক্ষে মুম্বাইয়ের তাজ হোটেলে পারিবারিক পার্টির আয়োজন করেছিল কাপুর পরিবার। সেখানে ছিলেন স্বামী ঋষি কাপুর, ছেলে রণবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুর। সকলকে পাশে নিয়ে মধ্যরাতে কেকও কাটেন নীতু। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন ঋষি কাপুর ও ঋদ্ধিমা।

কিন্তু ছবির কোথাও দেখা যায়নি কাপুর খানদানের হবু বধূ ক্যাটরিনা কাইফকে। তবে কী নিমন্ত্রিত ছিলেন না ক্যাটরিনা? এর আগে একটি পারিবারিক ছবি থেকে ক্যাটরিনাকে ক্রপ করে বাদ দিয়েছিলেন নীতু। এবারও কী তেমন ঘটনাই ঘটল? ইচ্ছাকৃতভাবেই ক্যাটকে ফ্রেমের বাইরে রাখলেন তিনি? শোনা যাচ্ছে, তেমনটা নাকি নয় মোটেই। কাপুর পরিবারের এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন ক্যাট। কিন্তু তিনি যাননি।

এরপরই জল্পনা তৈরি হতে শুরু হয়েছে, তবে কী রণবীর ও ক্যাটরিনার সম্পর্কে চিড় ধরল? যদিও ক্যাটরিনার অনুপস্থিতি নিয়ে কোনো তরফেই কেউ মুখ খোলেনি।






মন্তব্য চালু নেই