মেইন ম্যেনু

রণবীর সিংকে পুরস্কার দিতে চান লতা মুঙ্গেশকর

গতবছর একটি ছবি দিয়েই বাজিমাত করেছেন রণবীর সিং। ‘বাজিরাও মাস্তানি’ ছবির সুবাদে ঝুলিতে পুরেছেন ফিল্মফেয়ার সহ অসংখ্য পুরস্কার। এবার তাঁর সাফল্যের মুকুটে আরও একটা নতুন পালক যোগ হতে যাচ্ছে। দীননাথ মঙ্গেশকর সম্মান পুরস্কারে ভূষিত হতে চলেছেন তিনি রণবীর। বাবার নামে দেওয়া এই পুরস্কারের প্রাপক হিসেবে এবছর তাঁকেই বেছে নিয়েছেন কিংবদন্তী গানের শিল্পী লতা মুঙ্গেশকর।

২৪ এপ্রিল লতা মঙ্গেশকর তাঁর বাবার মৃত্যুবার্ষিকীতে প্রতিবছর একজন শিল্পীর হাতে বাবার নামে এই সম্মান তুলে দেন। এবার সে পুরস্কারের জন্য তিনি মনোনীত করেছেন তরুণ অভিনেতা রণবীর সিংকে।
উল্লেখ্য, ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিপাড়ায় পা রাখেন রণবীর সিং। শুরু থেকেই ক্রমশ নিজের অভিনয় দক্ষতায় অন্য উচ্চতায় পৌঁছে যান তিনি। আর তাই সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ ছবিটি করার পর ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে অভিনয় করে জিতে নিয়েছেন অসংখ্য ভক্তের মন। নিঃসন্দেহে এটি তাঁর ক্যারিয়ারের এখনও পর্যন্ত সেরা অভিনয়।

‘বাজিরাও মাস্তানি’ ছবির কল্যানে স্বয়ং অমিতাভ বচ্চন আগামী প্রজন্মের এই অভিনেতার ভূয়সী প্রশংসা করেছেন। আগে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকারও। মানুষকে বিনোদন দেয়া ও হাসানোর যে ক্ষমতা রণবীরের আছে তা মুগ্ধ করেছে তাঁকে। আর তাই এবারের পুরস্কার প্রাপক হিসেবে তিনি বেছে নিয়েছেন রণবীর সিংকে।






মন্তব্য চালু নেই