মেইন ম্যেনু

রনদীপ এখন সিরিয়াল কিলার!

বলিউডের ভার্সেটাইল চরিত্রের জন্য এই সময়ের সবচেয়ে উপযুক্ত অভিনেতা বোধয় রনদীপ হুদাই! কারণ, জিসম-২ এর মত খুল্লাম খুল্লাম চরিত্রে তিনি যেমন নিপুণ অভিনেতা, ঠিক তেমনি ‘হাইওয়ে’ কিংবা অংলিতে একাই একটা ছবিকে নিয়ে চলেন সাফল্যের দিকে। এবার এই বৈচিত্রময় অভিনেতাকে দেখা যাবে সিরিয়াল কিলারের চরিত্রে।

জানা গেছে, মুখে ইয়া মোটা চোরট, মাথায় সাহেবী টুপি আর কোর্ট-প্যান্ট পরা চার্লস শুভরাজ, যিনি ডাক সাইটের এক সিরিয়াল কিলার। এমন দুর্ধর্ষ এক সিরিয়াল কিলারের গল্প অবলম্বন করেই প্রবাল রমন নির্মাণ করতে যাচ্ছেন ছবি ‘ম্যায় অর চার্লস’। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। প্রাক্তন আইপিএস অমোদ কান্তের বক্তব্য অনুসারেই ছবিটি বানানো হয়েছে। যিনি সিরিয়াল কিলার চার্লস শুভরাজের কেসটির দায়িত্বে ছিলেন।

গত ১০ সেপ্টেম্বর রণদীপ হুদা নিজেই তার ছবির মোশন পোস্টারটি শেয়ার করেন সামাজিক মাধ্যম টুইটারে। টুইটে তিনি বলেন, ৩০ অক্টোবর আসতে চলেছে ‘ম্যায় অউর চার্লস’।

উল্লেখ্য, রণদীপ ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ‘মাসান’ খ্যাত অভিনেত্রী রিচা চাড্ডা, আদিল হুসেন ও টিসকা চোপড়া। আসছে অক্টোবরের ৩০ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।






মন্তব্য চালু নেই