মেইন ম্যেনু

রনবীরকে স্বামী দাবী করলেন লেখিকা!

বর্তমান সময়ের বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত তারকা রনবীর সিং। তাকে কাছে পেতে চায় না এমন তরুণী শুধু ভারতে নয়, সমস্ত উপমহাদেশে বিরল। কিন্তু সবার হৃদয়ে দোলা দিয়ে রনবীর চুটিয়ে প্রেম করছেন আরেক তুখোর অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে। কিন্তু তারচেয়েও মস্ত হৃদয় ভাঙা খবরে শিরোনাম হলেন রনবীর। দীপিকার সাথে প্রেমে নামার আগেই তিনি নাকি বিবাহিত! এমনই দাবী করলেন ভারতের জনপ্রিয় এক লেখিকা নিকিতা সিং!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা সাহিত্যিক নিকিতা সিং তার লেখক জীবনের কথা ছাড়াও ব্যক্তিজীবন নিয়েও কথা বলেছেন বিস্তর। নিজের প্রেম আর ভালোবাসার কথা বলেছেন অবলীলায়। আর সেখানেই গুন্ডে খ্যাত তারকা অভিনেতা রনবীর সিংকে নিজের স্বামী বলে দাবী করলেন ভারতীয় এই লেখিকা।

সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডের উপর ক্রাশ ছাড়াও অভিনেতা রনবীর সিংকে বিয়ে করেছেন দাবী করে চারদিকে রীতিমত শোরগোল ফেলে দিয়েছেন নিকিতা।

কে কী ভাবলো না ভাবলো তাতে আমার কিছু যায় আসে না। কারণ রনবীর সিং আমার স্বামী। সে আমার জীবনের অন্যতম ভালোবাসার মানুষ। সাক্ষাৎকারে রনবীর সম্পর্কে এভাবেই কথাগুলো বলছিলেন নিকিতা সিং।

রনবীর সিংকে নিয়ে সাক্ষাৎকারে কথা বলার পর আবারও অভিনেতা রনবীর সিংয়ের কথায় বলছেন কিনা প্রশ্নকর্তা জানতে চাইলে আত্মবিশ্বাসী নিকিতা সিং বলেন, হ্যাঁ। অভিনেতা রনবীর সিংয়ের কথায় বলছি। আমার এক বন্ধুর সাথে রনবীরের পরিচয় আছে। একদিন সে আমাকে বললো, রনবীরতো তার নিজের সম্পর্ক নিয়ে বেশ আনন্দেই আছে, তাই না? আর তখনই নাকি নিকিতার হৃদয় বলে উঠে রনবীরই তার স্বামী। এবং এভাবেই ভাবতেই নাকি তার ভালো লাগে।

মূর্দা কথা হচ্ছে একজন লেখক বাস করেন কল্পনার জগতে। আর কল্পনার জগতে লেখিকা নিকিতাও স্বামী হিসেবে রনবীর সিংকে নিজের করে নিয়েছেন। আসলে সিনেমার রনবীরকেই দুর্দান্ত পছন্দ করনে নিকিতা। যার ফলে দুষ্টুমি করে কিন্তু সিরিয়াস ভঙ্গিতে রনবীর সম্পর্কে এমন কথাগুলো বলেছেন তিনি।

উল্লেখ্য, নিকিতা সিং ভারতের জনপ্রিয় একজন উপন্যাসিক। এরইমধ্যে প্রকাশ পেয়েছে তার অন্তত নয়টি উপন্যাস। যারমধ্যে ইটস নট ফরেভার, রাইট হেয়ার রাইট নাউ, এক্সিডেন্টলি ইন লাভ এবং দ্য আনরিয়েজনেবল ফেলোস অন্যতম।






মন্তব্য চালু নেই