মেইন ম্যেনু

রনবীর যখন সুপারহিরো!

প্রেম, বিরহ আর একটু কমেডি ধাচের ছবিতেই তাকে বেশ মানাতো, কিন্তু এসব ছেড়ে একেবারে সুপারহিরো চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের ‘রোমান্টিক বয়’ খ্যাত অভিনেতা রনবীর কাপুর। ঋত্বিক রোশান ও শাহরুখ খানের পর বলিউড তারকাদের মধ্যে রনবীর কাপুরই হতে যাচ্ছেন ভারতের পরবর্তী সুপারহিরো।

এর আগে ঋত্বিক রোশানকে কৃষের সিক্যুয়ালে প্রথমবার সুপারহিরোরূপে দেখা যায়, পরবর্তীতে শাহরুখ খানকেও ‘রাওয়ান’ ছবিতে সুপারহিরো চরিত্রে দেখা যায়। বলিউডের এই দুই সুপারহিরোর আধিপত্যের পর এবার আসছেন রনবীর।

জানা গেছে, অয়ন চ্যাটার্জির আসন্ন ছবি ‘ড্রাগন’-এ সুপারহিরো হিসেবে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুরকে। বেশ ক’দিন আগেই অয়ন জানিয়েছিলেন, তার পরের ছবিটি হবে এক সুপারহিরোকে নিয়ে। ভারতীয় পুরান ইতিহাসকে কেন্দ্র করে ছবির কাহিনী। আর এই ছবিতে সুপারহিরো হিসেবে কাকে নিবেন, তা না জনালেও অবশেষে প্রকাশ হলো সে খবরটিও। অয়ন তার ক্যারিয়ারে দুটি ছবি করেছেন, এবং দুটিতেই প্রধান চরিত্র ছিল রনবীর কাপুর। আগের মতো এবারো তার আসন্ন ছবিতে সুপারহিরো হিসেবে থাকবেন রণবীর কাপুর।

উল্লেখ্য, অয়ন চ্যাটার্জি এর আগে ওয়াকআপ সিড, এবং ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবি নির্মাণ করেছেন। আর এবার হাত দিতে যাচ্ছেন বিগ বাজেটের ছবি ‘ড্রাগন’-এ। সামনের বছরের শুরুতেই পুরোদমে কাজে লেগে যেতে চান অয়ন, কারণ ২০১৬ সালের ক্রিসমাসে তিনি ছবিটি ভারতীয় দর্শকদের জন্য মুক্তি দিতে চান। আর এ ছবিতে রনবীরের বিপরীতে নির্মাতা পছন্দ করেছেন ‘হাইওয়ে’ অভিনেত্রী আলিয়া ভাটকে।






মন্তব্য চালু নেই