মেইন ম্যেনু

রহস্যজনক ছুটিতে হাথুরুসিংহে

দক্ষিণ আফ্রিকা সিরিজের পর লম্বা ছুটি পায় বাংলাদেশ দলের ক্রিকেটাররা। লম্বা ছুটি নেন কোচ হাথুরুসিংহেও। ২২ আগস্ট বাংলাদেশ দলের ক্যাম্প শুরু হয়। কিন্তু হাথুরুসিংহে ছুটি কাটিয়ে বাংলাদেশে ফেরেন ৬ সেপ্টেম্বর রাতে। শুক্রবার থেকে শুরু হয়েছে ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগ। হাথুরুসিংহের কথা ছিল নির্দিষ্ট কয়েকটি ভেন্যুতে গিয়ে সাকিব-মুশফিকদের খেলা দেখা। তাদের বিভিন্ন দিক খেয়াল করা। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে আবারো ছুটি নিয়েছেন বাংলাদেশ দলের কোচ চণ্ডিকা হাথুরুসিংহে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও তার ছুটি মঞ্জুর করেছে। তাও আবার ১০ দিনের ছুটি।

অস্ট্রেলিয়া সিরিজের আগে জাতীয় ক্রিকেট লিগ খেলছে ক্রিকেটাররা। এটা অস্ট্রেলিয়া সিরিজের এক প্রকার প্রস্তুতিও বটে। কোচ বাংলাদেশে থেকে খেলোয়াড়দের খেলা দেখলে সেটা ভালো হত জাতীয় দলের জন্য। কিন্তু ছুটিতে যাওয়ায় সেটা আর হচ্ছে না।

বিষয়টিকে অনেকেই ভালো দৃষ্টিতে দেখছেন না। তবে কেউ কেউ দাবি করছেন, জাতীয় দলের ক্রিকেটাররা ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগে খেলছে। অন্যদিকে জাতীয় দলের অন্যান্য খেলোয়াড়রা ‘এ’ দলের হয়ে ভারত সফর করছে। তাই হাথুরুসিংহের তেমন কোনো কাজ নেই। তাই ছুটিতে গিয়েছেন শ্রীলঙ্কান এই কোচ।






মন্তব্য চালু নেই