মেইন ম্যেনু

রাউজানের উন্নয়নে ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকুন

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ আবুল কালাম আজাদ বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য নেতৃত্বেই এই দেশ স্বাধিন হল। আর সেই দেশের স্বাধিনতার সুফল বয়ে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার যোগ্য নেতৃত্বের কারনেই দেশে অসম্ভব বলতে কোন কিছু নেই। তেমনি আমরা রাউজানবাসিও এবিএম ফজলে করিম চৌধুরীর এমপির কারনেই উন্নয়নে রেকর্ড সৃষ্টি করেছি।

যার যোগ্য নেতৃত্বের কারনেই দেশে রাউজান এখন উন্নয়নের মডেল। তাই আগামিতেও রাউজানবাসি উন্নয়নকামী এলাকার সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষে থাকার আহবান জানান। তিনি গত ১১ জুলাই উপজেলার বড়ঠাকুর পাড়া বাজার মাঠে ১০নং পূর্ব গুজরা ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এতে প্রধান আলোচক ছিলেন জেলা আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর ও ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা এডভোকেট এম.আনোয়ার চৌধুরী।

মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা আবদুল মালেকের সভাপতিত্বে ও সচিব মোহাম্মদ তৈয়ব ও আবদুল কাইয়ুমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন সাহাবু্িদদ্দন আরিফ, উপজেলা আ’লীগের সহসভাপতি ডা.স্বপন বড়–য়া, আ’লীগ নেতা মোহাম্মদ মোরশেদ, সুজিত বড়–য়া, জসীম উদ্দিন, জাগির হোসেন, স্বপন চৌধুরী, নুরুল ইসলাম, শেখ মুজিবুর রহমান, জাগির হোসেন মেম্বার, সিরাজুল হক, আব্বাস উদ্দিন, জাহাঙ্গীর আলম, মো.হারুন, সিরাজুল হক, জমির ইসলাম, আবদুল ছালাম, ইউপি সদস্য প্রদীপ বড়–য়া, জাগির হোসেন, মোহাম্মদ ইলিয়াছ, যীশু চৌধুরী, মাহাবুবু আলম, মোহাম্মদ খালেদ।

বক্তব্য রাখেন আবদুল মান্নান, মো.সাহেদুল আলম, আকতার আলম, মাওলনা সৈয়দ কামাল, মাওলানা খোরশেদুল আলম, মো. সালাউদ্দিন প্রমূখ।






মন্তব্য চালু নেই