মেইন ম্যেনু

রাউজানে ট্রাক-সিএনজি সংর্ঘষে নিহত ১, আহত ২

রাউজানে সড়ক দূর্ঘটনায় মোহাম্মদ লেয়াকত আলী জনি (২০) নামের এক তরুন মারা গেছে। এ ঘটনায় গুরুতর আহত মুন্না (১৯) অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে কাপ্তাই সড়কের নোয়াপাড়া সিএনজি ফিলিং ষ্টেশনের একটু পূর্বে ট্রাক-সিএনজি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নোয়াপাড়া মুসলিম হাইস্কুল এর পার্শ্ববর্তী রুহুল আমীন সওদাগর বাড়ীর ফজল হক কো¤পানীর ছোট ছেলে জনি ও তার বন্ধু মুন্না মঙ্গলবার উপজেলার পাহাড়তলী ইউনিয়নের বদুপাড়ায় বোনের বাড়ীর ঘরের নির্মান কাজ দেখে রাতে ফিরছিল।

স্থানীয় ড্রাইভার ফজুর অনুরোধে রাত সাড়ে দশটার দিকে গাড়ীর গ্যাস নিতে নোয়াপাড়া সিএনজি ফিলিং স্টেশনের কাছাকাছি পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক  তাদের সিএনজি অটোরিক্সাটি চাপা দিলে ঘটনাস্থলে প্রান হারান মোহাম্মদ জনি। গুরুতর আহত হয় মুন্না ও ড্রাইভার ফজু।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জনিকে মৃত ঘোষনা করে। রাউজান নোয়াপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই টুটুন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনা কবলিত গাড়ী দুইটি পুলিশ আটক করেছে।






মন্তব্য চালু নেই