মেইন ম্যেনু

রাউজানে বিশহাজার আম্রপালি জাতের চারা বিতরন

চট্টগ্রামের রাউজানের সড়কের পার্শ্বে ও শিক্ষা প্রতিষ্টান ধর্মীয় প্রতিষ্টান সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্টানের আঙ্গিনায় রোপন করার জন্য বিশহাজার আম্রপালি জাতের চারা বিতরন করা হয়। গতকাল সোমবার বিকালে রেল মন্ত্রনালয় স¤র্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী বিভিন্ন প্রতিষ্টানের কর্মকর্তাদের মধ্যে ও ইউনিয়নের চেয়ারম্যান, পৌর কাউন্সিলরদের কাছে এই চারা বিতরন করেন।

রংপুর থেকে ক্রয় করে আনা আম্রপালি আম গাছের চারা রাউজানের বিভিন্ন সড়কের পার্শ্বে রোপন করা হবে। আম্রপালি গাছের চারা সহ অনান্য প্রজাতির গাছ সড়কের পার্শ্বে রোপন করায় সড়কের স্থায়ীত্বের পাশাপাশি সবুজ সমারোহ দৃষ্টি নন্দন করতে সাংসদ এবি ফজলে করিম চৌধুরীর এই প্রচেষ্টা। ফলজ গাছ থেকে যে ফলন হবে এলাকার লোকজন ও পশুপাখী ফল খাবেন।

রাউজান উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এবিএম ফজলে করিম চৌধুরীর অর্থায়েনে আম্রপালি গাছের চারা বিতরন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী, রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামাল উদ্দিন আহম্মদ, আওয়ামী লীগ নেতা আলমগীর আলী, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আবদুর রহমান চৌধুরী, কাজী দিদারুল আলম, সুকুমার বড়–য়া, মুজাহিদ উদ্দিন লিংকন, রোকন উদ্দিন, আব্বাস উদ্দিন, ভুপেষ বড়–য়া, দিদারুল আলম, আনোয়ার চৌধুরী, সাহাবুউদ্দিন আরিফ, রাউজান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একে এম আবদুৃর রশিদ, রাউজান উপজেলা কৃষি অফিসার শামিম হোসেন, রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, দক্ষিন রাউজান ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সোহেল প্রমুখ ।






মন্তব্য চালু নেই