মেইন ম্যেনু

রাউজানে ভ্রাম্যমান আদালতের অভিযান: বেকারী ও ডাক্তারকে জরিমানা

চট্টগ্রামের রাউজানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বেকারী থেকে ২০ হাজার ও ডাক্তার থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে। নির্বার্হী ম্যজিষ্ট্রেট ও রাউজান উপজেলা নির্বাহী অফিসার কুল প্রদীপ চাকমা নেতৃত্বে ভ্রাম্যমান আদালত গত ৪ ও ৫ জুলাই রাউজান জলিলনগর বাস ষ্টেশনের জাহান বেকারীতে অভিযান চালিয়ে বিএসটিআই এর অনুমোধন ব্যতিত খাদ্য বিক্রয় করার অপরাধে বেকারীর মালিক শাহ আলম সওদাগরকে আটক করে।

এ সময় হেলাল নামের একজন অভিযোনে বাধাঁ দেওয়ায় তাকেও আটক করে ভ্রাম্যমান আদালত। পরে রাউজান পৌরসভার কাউন্সিলর এসএম আসাদ উল্লাহ অনুরোধে বেকারীর মালিক শাহ আলমের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে শাহ আলমকে ও অভিযাণে বাধাঁ প্রদানকারী হেলালকে ছেড়ে দেয় ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট কুল প্রদীপ চাকামা।

পরদিকে অভিযানে নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে এলাকার লোকজনের দাতেঁর চিকিৎসা করার সময়ে ভ্রাম্যমান আদালত হাঁতুড়ে ডাক্তার ফোরকানকে আটক করেন। পরে হাঁতুড়ে ডাক্তার ফোরকানের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করে আর ডা: পরিচয় দিয়ে রোগী দেখবেনা মর্মে মুছলেকা নিয়ে তাকে ছেড়ে দেয় ভ্রাম্যামান আদালত। অভিযান চলাকালে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোরশেদ।






মন্তব্য চালু নেই