মেইন ম্যেনু

রাঙামাটিতে সেনাবাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত ৫

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সেনাবাহিনীর সঙ্গে সংঘর্ষে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস, এমএন লারমা) পাঁচ সদস্য নিহত হয়েছেন। সাতটি অস্ত্র, ৫০০ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ পোশাকসহ তিনজনকে আটক করা হয়েছে।

শনিবার ভোর ৫টার দিকে এই ঘটনা ঘটে।

সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট জোনের কমান্ডারের নেতৃত্বে সেনাসদস্যরা রুপকারি ইউনিয়নের বরাদম এলাকায় অভিযান চালান। অভিযান চলাকালে সংঘর্ষে পাঁচ জেএসএস সদস্য নিহত হন। এ সময় এক সেনাসদস্যও গুরুতর আহত হন। আহত সেনাসদস্যকে হেলিকপ্টারে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার নাম জানা যায়নি।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এসএমজি, দুটি চায়নিজ রাইফেল, তিনটি এসএলআর, ৫০০ রাউন্ড গুলি এবং সন্ত্রাসীদের ব্যবহার করা ইউনিফর্ম উদ্ধার করেছে সেনাবাহিনী। এ সময় ওই দলের আরো তিনজনকে আটক করা হয়। বর্তমানে ওই এলাকায় সেনা অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। নিহত পাঁচজনের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন রূপায়ণ চাকমা (২৮)।






মন্তব্য চালু নেই