মেইন ম্যেনু

রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড গার্লস ক্লাবের শতভাগ পাশ

২০১৫ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষায় জেলার রাণীশংকৈল ইউনাইটেড গার্লস ক্লাবের ৫ এসএসসি পরীক্ষার্থী শ্যামলী সরেণ, মোছাঃ বাঁধন, মোছাঃ সাগরিকা, অঞ্জলি মুর্মু ও ওলিতা মুর্মু অংশ গ্রহণ করে শতভাগ পাশ করেছে।

খেলাধুলার পাশাপাশি লেখাপড়াতেও বেশ সাফল্য বয়ে এনেছে তারা। এসএসসি পরীক্ষায় জিপিএ-৪.৭ এর উপরে নম্বর থাকায় বেশ বাহবা পেয়েছে সকলের কাছে। এ ক্লাবের ৮ জন মহিলা ফুটবলার অনুর্ধ ১৪ বিভাগীয় ফুটবল টুর্নামেন্টে স্থান পায়। নিজ জেলার সীমানা পেরিয়ে দিনাজপুর, রংপুর, বগুড়ার ফুটবল মাঠে দাপটের সাথে অবদান রাখতে সক্ষম হয়েছে। অনুর্ধ ১৯ জেলা দলে অত্র প্রতিষ্ঠানের ৪ জন খেলোয়াড় স্থান পেয়েছে।

রবিবার বিকালে প্রশিক্ষণ শেষে মিষ্টান্ন ভোজের আয়োজন করা হয়। এ সময় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ক্রীড়া সংগঠক অধ্যক্ষ তাজুল ইসলাম, প্রশিক্ষক মোঃ সেতাউর রহমান, মোঃ জয়নুল ইসলাম, গোপাল মুর্মু সুগাসহ পুরুষ ও মহিলা ফুটবলার সহ অভিভাবকগণের উপস্থিতিতে এ উপলক্ষে প্রশিক্ষণ মাঠে আনন্দঘন পরিবেশে মিষ্টি মুখ করা হয়।

প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ তাজুল ইসলাম বলেন রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড গার্লস ক্লাব এই সমসাময়িক প্রতিযোগিতায় আর এক ধাপ এগিয়ে। তিনি এই ক্লাবের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।






মন্তব্য চালু নেই