মেইন ম্যেনু

রাজদম্পতিতে মেতেছে বলিউড

বলিউড কিং শাহরুখ খান, মাধুরী দীক্ষিত এবং ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে শুরু করে হালের জনপ্রিয় তারকা আলিয়া ভাট, পরিণীতি চোপড়া এবং হুমা কোরেশি সবার উষ্ণ অভ্যর্থনায় ভারতে পা রেখেছেন রাজদম্পতি প্রিন্স উইলিয়াম এবং কেট মিডলটন।

রাজদম্পতির আগমন উপলক্ষে ১০ এপ্রিল রাতে মুম্বাইয়ের তাজ মহল প্যালেস হোটেলে বসেছিল বলিউড তারকা, ক্রিকেটার এবং বিভিন্ন ব্যবসায়ীদের মিলনমেলা। জমকালো আয়োজনে রাজদম্পতিকে বরণ করে নেয় সবাই।

রাজদম্পতির আগমন উপলক্ষে তাজ হোটলে আয়োজিত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বলিউড কিং শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। পরবর্তীতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে নিজের অভিজ্ঞতা জানিয়ে শাহরুখ লেখেন, ‘রাজ যুগলরা খুবই দয়ালু এবং মাধুর্যমণ্ডিত ছিলেন। আজকের রাত ছিল রাজা, রাণী এবং অভিজাতবংশের সন্তানদের। আশা করছি সকলের রাত সমান ছিল।’

ধাক ধাক গার্ল খ্যাত বলিউড ডিভা মাধুরী দীক্ষিতও হাজির হয়েছিলেন অপরূপ সাজে। স্বামী শ্রীরাম নেনেকে নিয়ে এ অনুষ্ঠানে এসেছিলেন এ অভিনেত্রী। অনুষ্ঠানের পরে মাধুরী এক টুইটে লেখেন, ‘সম্মানীত রাজদম্পতি উইলিয়াম এবং কেটের সঙ্গে দেখা করতে পেরে খুবই আনন্দিত হয়েছি। তারা খুবই দয়ালু।’

এ বৃটিশ রাজদম্পতির প্রথম ভারত সফরকে স্মরণীয় করতে সম্পূর্ণ ভারতীয় আবহ তৈরি করা হয়। সামাজিক যোগাযোগেরমাধ্যমে তারকাদের ছবিতে তা বেশ ভালোভাবেই ফুটে উঠেছে।

রাজ দম্পতির সম্মানে আয়োজিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঋষি কাপুর, করণ জোহর, অনীল কাপুর, অদিতি রাও হায়দারি, ফারহান আখতার, জ্যাকুলিন ফার্নান্দেজ। তারকাদের বেশির ভাগই হাজির হয়েছিলেন ডিজাইনার মানিশ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরে তবে এতো তারকার মাঝেও নিজের ফ্যাশন সচেতনতায় নীল রঙের গাউনে সবার থেকে আলাদা হয়ে ছিলেন ‘ডাচেস অব কেমব্রিজ’ কেট মিডলটন।






মন্তব্য চালু নেই