মেইন ম্যেনু

রাজধানীতে গুলিবিদ্ধ যুবলীগ নেতার মৃত্যু

রাজধানীর ওয়ারীতে মঙ্গলবার রাতে গুলিবিদ্ধ স্থানীয় যুবলীগ নেতা আব্দুল মান্নান (৩০) মারা গেছেন। তিনি চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৭টায় ঢাকার একটি হাসপাতালে মারা যান।

নিহত মান্নান বংশাল থানার ৩১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। পাশাপাশি তিনি র‌্যাবের সোর্স হিসেবেও কাজ করতেন। নিহতের বাবার নাম আলী মিয়া।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ওয়ারী শেরেবাংলা স্কুল রোডে তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) এবং স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতেই তাকে এ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়।

ওয়ারি থানার ওসি (তদন্ত) সুভাষ কুমাড় পাল জানান, সকাল ৭টায় এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল মান্নান। তিনি র‌্যাবের সোর্স হিসেবে কাজ করতেন।

নিহতের স্ত্রী নূরজাহান সাথী মঙ্গলবার রাতে জানান, তাদের বাসা শেরেবাংলা স্কুল রোডে। ২১/১ নম্বর সাততলা ভবনের তিনতলায় থাকেন তারা। মিটফোর্ড এলাকায় তার স্বামীর ওষুধের দোকান রয়েছে।

তিনি আরও জানান, রাত সাড়ে ১০টায় গুলির শব্দ পেয়ে তিনি নিচে এসে দেখেন তার স্বামী গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। এ সময় তারা তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতালের সহকারী ক্যাম্প ইনচার্জ এএসআই (সহকারী উপ-পরিদর্শক) সেন্টু চন্দ্র দাস চিকিৎসকের বরাত দিয়ে জানান, আব্দুল মান্নানের মাথা ও পেটে মোট দুইটি গুলি লেগেছিল।






মন্তব্য চালু নেই