মেইন ম্যেনু

রাজধানীতে ত্রিশ হাজারেরও বেশি ইয়াবা উদ্ধার, আটক ১

রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব তেজতুরী বাজার থেকে ৩৩ হাজার ৫২০ টি ইয়াবা বড়ি উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান -২ (র‍্যাব)। ইয়াবা রাখার অভিযোগে হাসিনা বেগম (৩০) নামে এক নারীকে আটক করেছে র‍্যাবের সদস্যরা।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার বিকেল পৌনে ৫ টার দিকে ইউনিভার্সাল পলিটেকনিকের ৪ নম্বর ভবনের সামনের রাস্তা থেকে ইয়াবাসহ হাসিনা বেগমকে আটক করা হয়।

আটক হাসিনা জামালপুরের বাসিন্দা। স্বামীর সঙ্গে হাসিনা কারওয়ান বাজার রেলওয়ে বস্তিতে থাকে বলে জানিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় র‍্যাব- ২ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য দেওয়া হয়। র‍্যাব-২ এর অধিনায়ক (সিও) মো. ইফতেখারুল মাবুদ জানান, কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচার জন্য অবস্থান করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হাসিনাকে আটক করা হয়। র‍্যাব -২ এর উপ পরিচালক মেজর মোহাম্মদ আলীর নেতৃত্বে একটি দল ওই অভিযান চালায়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, হাসিনা বেগমের কাছ থেকে ৩৩ হাজার ৫২০টি ইয়াবা বড়ি, একটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৭৮০ টাকা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, হাসিনা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদক বিক্রি করছেন। তাঁর বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।






মন্তব্য চালু নেই