মেইন ম্যেনু

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীর টেকনিক্যাল ও যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

টেকনিক্যালে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে ট্রাকচাপায় নিহত মো. হাবিবুল্লাহ (২৩) আদ্বদীন হাসপাতালের কর্মচারী ছিলেন। হাবিবুল্লাহ পাবনা জেলার ইশ্বরদী উপজেলার সাহপাড়া গ্রামের রবিউল আলমের ছেলে। তিনি মিরপুরের দারুস সালাম এলাকায় থাকতেন।

হাবিবুল্লাহর বড় ভাই সফিউল্লাহ জানান, তার ভগ্নিপতী পাবনা থেকে ঢাকায় আসেন। তাকে আনতে টেকনিক্যালে যান হাবিবুল্লাহ। সেখান থেকে রিকশাযোগে তারা বাসায় ফিরছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তার ভাই মারা যান। হাবিবুল্লাহ আদ্বদীন হাসপাতালের কর্মচারী ছিলেন।

এদিকে যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অজ্ঞাতপরিচয় (৫৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় অটোরিকশাচালক কালু মিয়া গুরুতর আহত হন। দুর্ঘটনার পর এনামুল হক নামে এক পথচারী তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৮টার দিকে ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) বাবুল মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ছাড়া অটোরিকশা চালককে চিকিৎসা দেওয়া হচ্ছে।






মন্তব্য চালু নেই