মেইন ম্যেনু

রাজন হত্যাকারীদের বিচারে বিশেষ ট্রাইব্যুনাল

রাজনের বাড়ি থেকে শিশু রাজনের হত্যা ও দ্রুত বিচার হওয়ার জন্য বিশেষ ট্রাইব্যুনাল গঠন করা হবে বলে জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

ট্রাইব্যুনাল গঠনের বিষয়ে সরকারের সাথে আলোচনা চলছে জানিয়ে তিনি বলেন, রাজনের বিষয়টি মর্মান্তিক। রাজন হত্যাকারীদের কোনো ভাবে ছাড় দেয়া হবে না। ন্যাক্কারজনক এ ঘটনার দ্রুত বিচার নিশ্চিত করতে ট্রাইব্যুনাল গঠনসহ যা যা দরকার সব কিছু করা হবে।

বুধবার দুপুর ২টার দিকে সিলেটে রাজনের বাড়িতে তার পরিবারকে দেখতে যেয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। রাজনের বাড়িতে খুনীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী।

এসময় গণমাধ্যমের ভূমিকার প্রশংসা করে তিনি বলেন, আমাদের গণমাধ্যম খুবই সক্রিয়। এর কারণে সব ঘটনা দ্রুত পেয়ে যাচ্ছি আমরা। আর গণমাধ্যমের কারণে অপরাধিদের সনাক্ত করা সহজ হচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, শিশু নির্যাতন শুধু বাংলাদেশে নয়। বিশ্বের অনান্য দেশেও হচ্ছে। কোনো দেশে স্কুলে ঢুকে শিশুদের টর্চার করা হচ্ছে। তবে আমাদের সমাজকে আরো সচেতন হতে হবে।

রাজনকে হত্যার সময় কেউ প্রতিবাদ করলে এ ঘটনা ঘটতো না বলে জানান তিনি। এসময় খুনীদের ফাঁসি চাই বলে স্লোগান দিতে থাকে এলাকাবাসীরা।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সংসদ সদস্য কেয়া চৌধুরি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরি, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেসা হক, মহিলা আওয়ামী লীগ নেত্রী আসমা কামরান, জেলা প্রশাসক জয়নাল আবেদিন, পুলিশ কমিশনার কামরুল আহসান প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখার পর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন প্রতিমন্ত্রী চুমকি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই