মেইন ম্যেনু

রাজশাহীতে আপেল হত্যা মামলার দুই আসামিকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী নগরীর চন্ডিপুরে আহসান হাবিব আপেল (৩০) হত্যা মামলায় গ্রেফতার দুই আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

নিহত আপেল নগরীর লক্ষীপুরের একটি ওষুধের দোকানের কর্মচারী ছিলেন। রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, এর আগে হত্যকা-ের সাথে জড়িত সন্দেহে তার প্রতিবেশী রজব আলী ওরফে রিকো (২৭) ও তার ভাই রমজান আলী ওরফে লিমন (২৫) এবং তাদের ফুফু লালমতি বেগমকে (৫০) আটক করে পুলিশ।

আটকের পরে তাদের হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়।

এরপর গত বুধবার আদালত রিকো ও লিমনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমা-ে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার ভোররাতে নগরীর চন্ডিপুর এলাকার বাসিন্দা আহসান হাবিব আপেলকে তার বাড়ির কাছে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পর নিহতের বোন বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।






মন্তব্য চালু নেই