মেইন ম্যেনু

রাজশাহীতে আম ব্যবসায়ীর লাশ উদ্ধার

রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় সড়কের পাশ থেকে মাজদার রহমান (৪৫) নামের এক আম ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘাবলার গ্রামের বাসিন্দা।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সড়কের পাশ থেকে ওই আম ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।

পুঠিয়া উপজেলার বানেশ্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট একেএম ফজলুল হক জানান, সোমবার সকালে স্থানীয় লোকজন সড়কের পাশে ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দিন পুলিশ ফাঁড়িতে গিয়ে নিহতের লাশ সনাক্ত করেন। পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরো জানান, মাজদার রহমান আম ব্যবসায়ী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাস্তা পারাপারের সময় কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। তার মাথায় ও মুখে জখমের চিহ্ন রয়েছে। আশপাশের লোকজনকেও এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হাফিজুর রহমান জানান, দুর্ঘটনায় না অন্য কোনো কারণে মাজদার রহমানের মৃত্যু হয়েছে। নিহতের লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়া গেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।






মন্তব্য চালু নেই