মেইন ম্যেনু

রাজশাহীতে কাদিয়ানি মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ১

রাজশাহীর বাগমারার সৈয়দপুরে কাদিয়ানি মসজিদে বোমা বিস্ফোরণে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন মুসল্লি। শুক্রবার জুমার নামাজের সময় বিস্ফোরণের ওই ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নিহত ওই যুবক আত্মঘাতী হামলাকারী ছিলেন। নিজের বহন করা বোমা বিস্ফোরিত হয়ে সে মারা গেছে। তবে নিহত ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করা চেষ্টা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, জুমার নামাজের সময় মসজিদের ভেতর বোমাটি বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আহত হয়েছে আরও তিনজন মুসল্লি। তারদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে।

মসজিদের কয়েকজন মুসল্লি জানান, বাগমারার শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল সৈয়দপুর বকপাড়া আহমদিয়া জামে মসজিদে দুপুর দেড়টার দিকে জুমার নামাজ শুরু হয়। প্রথম রাকাতের নামাজ শেষ হওয়ার পরই এক যুবক তার কাছে থাকা বোমার বিস্ফোরণ ঘটান। বিস্ফোরণে ওই যুবকেরই মৃত্যু হয়। এ সময় বোমার আঘাতে বেশ কয়েকজন মুসল্লি আহত হন।

পুলিশ মসজিদটি ঘিরে রেখেছে। ওই মসজিদে আহমদিয়া সম্প্রদায়ের লোকজন নামাজ পড়েন বলে জানা গেছে।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান বলেন, বোমা বিস্ফোরণ ঘটানো ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।






মন্তব্য চালু নেই