মেইন ম্যেনু

রাজশাহীতে শিবির কর্মীসহ আটক ২৯

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী মহানগরীতে পুলিশের বিশেষ অভিযানে শিবিরের পাঁচ কর্মীসহ ২৯ জনকে আটক করা হয়েছে। রোববার দুপুরে তাদের বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার গভীর রাত থেকে রোববার ভোর পর্যন্ত মহানগরীর চার থানা ও গোয়েন্দা পুলিশের চলমান এ বিশেষ অভিযানে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত জামায়াত-শিবির কর্মীরা হলো, জেলার দুর্গাপুর উপজেলার আড়ইল গ্রামের ইসমাইলের ছেলে সাব্বির আহম্মেদ (১৮), গোদাগাড়ী উপজেলার বালিকাপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে এহসান উল্লাহ বিপ্লব (১৮) ও সৈয়দপুর গ্রামের আসাদুল হকের ছেলে রুবেল আলী (১৮), নোয়াখালি জেলার নুর করিম (১৮) এবং চাঁদপুর জেলার রিয়াজুর রহমান (১৮)।

রোববার দুপুরে আরএমপি’র মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের পাঁচ কর্মীসহ ২৯ জনকে আটক করা হয়েছে।

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৯ জনকে, রাজপাড়া থানা ১২ জনকে, মতিহার থানা ৫ জনকে, শাহমখদুম থানা ১ জনকে এবং ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৫ জন জামায়াত-শিবির, ৩ জন মাদক ব্যবসায়ী ও ৬ জন মাদকসেবীও রয়েছে।

দুপুরে আটককৃতদের বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শহরের আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন স্থানে পুলিশী চেকপোষ্ট বসানোসহ পুলিশের এ বিশেষ অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।






মন্তব্য চালু নেই