মেইন ম্যেনু

রাজশাহীতে সাংসদ বাদশার সাথে জঙ্গিবাদের বিরুদ্ধে শপথ নিলো ৫ সহস্রাধিক শিক্ষার্থী

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে: ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার শপথ নিলো রাজশাহী নগরীর রাজপাড়া থানা এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ হাজারের বেশী শিক্ষার্থী।

বৃহস্পতিবার বেলা ১১ টায় নগরীর কোর্ট শহীদ মিনার চত্ত্বরে শিক্ষার্থীকে জঙ্গিবাদের বিরূদ্ধে শপথ বাক্য পাঠ করান রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এসময় শিক্ষক-শিক্ষার্থী সকলেই এক কাতারে দাঁড়িয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের অবস্থান ব্যক্ত করে দৃপ্ত শপথ গ্রহণ করেন।

রাজশাহী মহানগরীর কোর্ট শহীদ মিনার চত্ত্বরে জাতীয় সংগীতের পর শিক্ষার্থীদের জঙ্গিবাদের বিরুদ্ধে উদ্বুদ্ধ করতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। শপথ বাক্য পাঠ করানোর আগে সাংসদ বাদশা বলেন, ‘আমাদের সেনাবাহিনী, আমাদের পুলিশ যেমন আমাদের শক্তি ঠিক তেমনিভাবে এই শিক্ষার্থীরাও আমাদের শক্তি। ভাষা আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধসহ যত আন্দোলন হয়েছে সব আন্দোলনে অন্যতম শক্তি ছিল শিক্ষার্থী ও তরুণ সমাজ।

তিনি শিক্ষার্থীদের বলেন, তোমাদের ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলা করতে হবে।
এসময় অন্যদের মধ্যে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও শিক্ষক নেতা শফিকুর রহমান বাদশা, রাসিক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই